chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাতকানিয়ায় শিশু ধর্ষণের ঘটনায় আসামি গ্রেফতার

চট্টগ্রামের সাতকানিয়ায় ছয় দিন আগে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত মো. ইউসুফকে (৪৭) গ্রেফতার করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র্যাব)। সোমবার (১২ ডিসেম্বর) দুপুরে র্যাবের গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করে। এর আগে দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল এলাকা থেকে গেস্খফতার করে। 

গ্রেফতার ইউসুফ সাতকানিয়া উপজেলার গণিপাড়া ইউনিয়নের মৃত সোনা মিয়ার ছেলে।

র্যাব জানায়, ভুক্তভোগী মাদ্রাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী। গেল ৬ ডিসেম্বর মাদ্রাসা শেষে বাসায় যাওযার পথে প্রতিবেশী ইউসুফের কাছে ব্যাগ রেখে দেখা করতে বলে। শিশুটি কথা মতো তার সঙ্গে দেখা করতে যায়। ওই সময় ধর্ষক ইউসুফ আচার, চকলেটসহ টাকার দেওয়ার কথা বলে ফুসলিয়ে বাড়ির পাশে শঙ্খ নদীর ধারে নির্জন স্থানে নিয়ে যায়। এরপর মেরে ফেলার কথা বলে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের পর  আচার, চকলেট এবং দশ টাকার নোট হাত দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়।

র্যাব আরও জানায়, ঘটনার দিন রাতে ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়ে। অসুস্থতার এক পর্যায়ে ভুক্তভোগী ধর্ষণের বিষয়টি স্বীকার করে। এরপর ওই ছাত্রীকে সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করে। এ ঘটনায় ইউসুফকে অভিযুক্ত করে মামলার করে শিশুটির পরিবার।

র্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার জানান, গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে ইউসুফ ধর্ষণের কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থার জন্য সংশ্লিষ্ট থানায় পাঠানো হয়েছে।

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর