chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি-জামায়াত নৈরাজ করছে: আজিজ

দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে চট্টগ্রামের বিভিন্ন মোড়ে মোড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা। নেতাদের ভাষ্য, ঢাকায় বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করে বিএনপি কোনো অরাজকতা করার চেষ্টা করা হলে তা প্রতিহত করতে সর্তক অবস্থানে নিয়েছেন তারা।

শনিবার (১০ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম রেলস্টেশনে মোটরসাইকেল র‌্যালি ও  বিক্ষোভ সভাবেশ করেছে  মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

এ সময় সংগঠনের (ভারপ্রাপ্ত)  সভাপতি অ্যাডভোকেট তসলিম উদ্দিন বলেন, দেশের অগ্রযাত্রাকে ব্যাহত করতে বিএনপি-জামায়াত সন্ত্রাস ও নৈরাজ্য শুরু করেছে। সমাবেশের নামে দেশে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টির পায়তারা করছে। সড়ক বন্ধ করে দেওয়ায় পথচারী ও মানুষকে ভোগান্তিতে পড়তে হয়েছে। সেখান থেকে আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলা চালানো হয়েছে। তাদের হুঁশিয়ারি করে দিয়ে বলতে চাই সাধারণ মানুষের ওপর হামলা ও জানমালের ক্ষতির চেষ্টা করলে স্বেচ্ছাসেবক লীগ বসে থাকবে না। এসময় তিনি নেতাকর্মীদের সদা প্রস্তুত থাকার নির্দেশ দেন।দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি-জামায়াত নৈরাজ করছে আজিজ

মহানগর সেচ্ছাসেবক লীগের  সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ বলেন, প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দেশের অর্থনৈতিক সমৃদ্ধির লক্ষ্যে পদ্মা সেতুসহ বিভিন্ন মেগা প্রকল্প হাতে নিয়েছেন। দেশের শিক্ষা ব্যবস্থা থেকে শুরু করে প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন হয়েছে।  কিন্তু বিএনপি-জামায়াত এই উন্নয়ন বাধাগ্রস্থ করতে উঠে পড়ে লেগেছে। তারা দেশব্যাপী অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের সৃষ্টি করছে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য আমাদের প্রতিরোধ গড়ে তুলতে হবে।

যুগ্মসাধারণ সম্পাদক আব্দুল আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে সহসভাপতি মনোয়ার জাহান মনি, আজিজ মিছির, আজাদ খান অভি, নাজমুল হুদা শিপন, মিনহাজুল আবেদীন সায়েম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাসুদ খান, দেবাশীষ আচার্য, মোঃ জাহেদ, মোঃ আবু জাফর, দেলোয়ার হোসেন, নাসির উদ্দিন রাকিবসহ প্রমুখ বক্তব্য রাখেন।

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর