chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কুতুবদিয়ায় মাদ্রাসারছাত্রী অপহরণে গ্রেফতার ২

কক্সবাজারের কুতুবদিয়ায় অপহরণের ৩৬ ঘন্টাপর অপহৃত মাদ্রাসারছাত্রীকে (১৬) উদ্ধার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাতে চট্টগ্রামে হাটহাজারী উপজেলার মদুনাঘাট এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ ।

গ্রেফতারকৃতরা হলেন, হাটহাজারী থানার দক্ষিণ মাদার্শা গ্রামের আবদুল সামাদের ছেলে মোঃ আবদুল মাবুদ প্রকাশ মাহবুব (৩৭), মহেশখালী থানার ইউনুছখালী(পাহাড়তলী), গ্রামের আবদুল মন্নানের ছেলে জয়নাল আবেদীন(৩০)।

আজ বৃহস্পতিবার ( ৮ ডিসেম্বর ) বিকালে থানার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

পুলিশ জানায়, গত ৫ অক্টোবর নবম শ্রেণির ওই ছাত্রী পরীক্ষা দিতে গিয়ে দরবার রাস্তার মাথা থেকে অপহৃত হয়। এ ঘটনায় ভিকটিমের পিতা আমির হোছন থানায় লিখিত এজাহার দায়ের করেন। পরে অপহরণকারীদের বিষয়ে নিশ্চিত হয়ে গত ৬ ডিসেম্বর মোঃ আবদুল মাবুদ প্রকাশ মাহবুব (৩৭)কে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কুতুবদিয়া থানায় একটি মামলা দায়ের করেন তিনি।

এ বিষয়ে কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, দরবার রাস্তার মাথা হতে মাদ্রাসারছাত্রী অপহরণের বিষয়টি অবগত হয়ে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়। এরপর মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাতে সাড়ে ১১টার দিকে অভিযান চালিয়ে চট্টগ্রামে হাটহাজারী উপজেলার মদুনাঘাট এলাকা হতে অপহরণের সঙ্গে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয় এবং তাদের হেফাজত হতে ভিকটিমকে উদ্ধার করা হয় বলে জানান তিনি।

এই বিভাগের আরও খবর