chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাগরের বুকে স্বামীর নাম লিখেছেন অভিনেত্রী মিম

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম দীর্ঘ ৬ বছর লুকিয়ে প্রেম করার পর চলতি বছরের ৪ জানুয়ারি প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন।

এরপর গত ১০ জুলাই মুক্তি পায় মিম অভিনীত বছরের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা ‘পরাণ’। মাত্র ১১টি হল দিয়ে যাত্রা শুরু করা সিনেমাটি পরবর্তীতে দেশজুড়ে তুমুল সাড়া ফেলে। উড়ে যায় বিদেশেও।

তার মধ্যেই আবার ‘দামাল’ দারুণ সাড়া ফেলেছে সবখানে। দুটো সিনেমার নির্মাতাই রায়হান রাফি আর দুটোতেই মিমের বিপরীতে আছেন শরিফুল রাজ।

সব মিলিয়ে বলা যায়, মিমের বৃহস্পতি এখন তুঙ্গে। আর এই সময়টা নিজের মতো করেই উপভোগ করছেন এই সুন্দরী। ঘরে বসে নেই,প্রকৃতির কাছাকাছি গিয়ে, ঘুরে বেড়াচ্ছেন। সময় কাটাচ্ছেন সাগর পাড়ে।

সেখানেই সাগরের বুকে স্বামী সনির নাম লিখেছেন মিম। সৈকতে বালুর ওপর ডান হাতের আঙুল দিয়ে স্বামী সনির নাম লেখেন তিনি। পরে সেই নামের চারিদিকে ভালোবাসার চিহ্নও এঁকে দেন। পুরো মুহূর্তের ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন নিজেই।

ভিডিওর ক্যাপশনে মিম লিখেছেন, ‘ছোটবেলায় আমরা নিজেদের জন্য কাজটি করেছি। সেই সব সুন্দর স্মৃতি আবার, সঠিক ব্যক্তির সঙ্গে বেঁচে থাকা একটি আশীর্বাদ।’

গত বছরের ১০ নভেম্বর নিজের জন্মদিনে প্রেমিককে সামনে আনেন নায়িকা। একইদিন তারা আংটি বদলের মাধ্যমে সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা দেন। এরপর ৪ জানুয়ারি জমকালো আয়োজনে বাঁধা পড়েন সাত পাকে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর