chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রয়াত নেতার পরিবারের পাশে আওয়ামী লীগ নেতারা

জনসভাবেশে আসার পথে অসুস্থ হয়ে মৃত্যুবরণ করা আওয়ামী লীগের নেতার পরিবারকে পাঁচ লাখ টাকার আর্থিক সহায়তা প্রদান করেছে দলটি। একই সঙ্গে পারিবারিক দিক বিবেচনা করে আরও সহায়তা করার আশ্বাস দিয়েছেন আওয়ামী লীগ নেতারা

সোমবার (৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টায় জনসভাবেশ পরবর্তী সংবাদ সম্মেলনে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নেতারা এই কথা নিশ্চিত করেছেন। এর আগে গতকাল নগরের পলোগ্রাউন্ড আওয়ামী লীগের জনসমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অংশ নেন।

সংবাদ সম্মেলনে সহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন, প্রয়াত বাচার মিয়ার পরিবারকে সমবেদনা জানানোর জন্য দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতারা একটি প্রতিনিধি দল তার বাসায় যাবেন। প্রাথমিকভাবে আমরা পাঁচ লাখ আর্থিক সহায়তা প্রদান করছি। পারিবারিক অবস্থা বিবেচনা করে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নেতারা বসে সিদ্ধান্ত নিবেন।

প্রসঙ্গত,  জনসভাবেশে অংশ নিতে সকাল থেকে নেতাকর্মীরা  মাঠে আসতে শুরু করে। ওই সময় জনসমাবেশে আসার পথে  চন্দ্রনাইশ উপজেলার ৮ নম্বর উত্তর হাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি মো. জহিরুল ইসলাম বাচা মিয়া (৫০) মারা যান।

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর