chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দুর্বৃত্তের গুলিতে প্রাণ গেল ইউপি চেয়ারম্যানের

নরসিংদীর রায়পুরা উপজেলার দুর্গম চরাঞ্চলের মির্জারচর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ জাফর ইকবাল মানিক (৫০) দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন।

আজ শনিবার (৩ ডিসেম্বর) সাড়ে ৪টার দিকে ইউনিয়নের শান্তিপুর বাজার সংলগ্ন শান্তিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ ঘটনা ঘটে।

জানা গেছে, শনিবার বিকেল চারটায় তিনি তার ইউনিয়নের শান্তিপুর গ্রামে একটি সালিশ দরবারে যাবার পথে পথিমধ্যে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি করে।

তার বুকের বামপাশে গুলি লাগে। এসময় তার সঙ্গী সাথিরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নৌকা যোগে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নরসিংদীর সিভিল সার্জন ডা. মোঃ নুরুল ইসলাম জানান, জাফর ইকবালকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এলাকাবাসী জানায়, নিহত মানিক গত ইউপি নির্বাচনে মির্জাচর ইউনিয়ন থেকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করে বিজয়ী হন।

নিহত জাফর ইকবাল মানিকের সাথে তার প্রতিপক্ষ আওলাদ হোসেন ফারুকের দীর্ঘ দিন যাবৎ বিরোধ চলে আসছিল। তারা ধারণা করছেন ফারুক গ্রুপের সাথে পূর্ব বিরোধের জেরেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে রয়েছে। এব্যাপারে রায়পুরা থানার ওসি আজিজুর রহমান জানান, খবর পেয়ে থানার ওসি তদন্ত গোবিন্দ বিশ্বাসকে ঘটনাস্থলে প্রেরণ করা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর