chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রধানমন্ত্রীর জনসভায় মাঠে থাকবে সাড়ে ৭ হাজার পুলিশ সদস্য : সিএমপি কমিশনার

আগামী ৪ ডিসেম্বর পলোগ্রাউন্ডে প্রধানমন্ত্রীর জনসমাবেশ ঘিরে সাড়ে ৭ হাজারের বেশি পুলিশ সদস্য নিয়োজিত থাকবেন বলে জানিয়েছেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়। এর পাশাপাশি সমাবেশ স্থলের বাইরে সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মোতায়েন থাকার কথা জানিয়েছেন তিনি।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে নগরের পলোগ্রাউন্ড মাঠে পরিদর্শনে গিয়ে সিএমপি কমিশনার সাংবাদিক এসব কথা বলেন। এসময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন উপস্থিত ছিলেন।

সিএমপি কমিশনার বলেন, প্রধানমন্ত্রীর আগমন চট্টগ্রামের জন্য বড় উৎসব। স্পেশাল সিকিউরিটি ফোর্স (এসএফএফ) পুরো আয়োজনটি তদারকি করবে। সমাবশে ঘিরে পুরো এলাকা সিসি ক্যামেরার পাশাপাশি ক্যামেরা ড্রোন যাবতীয় বিষয় মনিটরিং করবে। সমাবেশে আসা গাড়ি কোথায় পার্কিং করা হবে সেই বিষয়গুলো পরে জানাবে হবে।

সিএমপি এই কর্মকর্তা আরও বলেন, সমাবেশের জন্য এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে। সেই বিষয়টি মাথায় নিয়ে আমাদের কাজ করতে হচ্ছে। আমরা অভিভাবকদের আহ্বান জানানো আপনার সময় নিয়ে বাসা থেকে বের হবেন। তবে কোনো সমস্যা হলে আমাদের গাড়ি কেন্দ্রে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হবে। সমাবেশ ঘিরে কোনো নাশকতা কিংবা শঙ্কা নেই বলে জানান সিএমপির এই কর্মকর্তা।

উল্লেখ্য, ২০১২ সালের পর প্রধানমন্ত্রী নগরের পলোগ্রাউন্ডে মাঠে অনুষ্ঠিত সমাবেশে অংশ নিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সমাবেশ ঘিরে চট্টগ্রামে বইছে উৎসবের আমেজ। সরকারি-বেরসরকারি অফিসে লেগেছে রঙের প্রলেপ।

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর