chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিএনপি পেছনে দরজা দিয়ে ক্ষমতায় আসার পায়তারা করছে

বিএনপি সরকারের বিরুদ্ধে মিথ্যা প্রোপাগান্ডা ছড়িয়ে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় পায়তারা করছে বলে জানালেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। তিনি বলেন, সাধারণ মানুষের মাঝে ভীতি ও বিভ্রান্তি সৃষ্টি করছে বিএনপি। দেশের মানুষকে বোকা বানিয়ে দেশ বিক্রির হীন প্রচেষ্টা আ. লীগের নিবেদিত কর্মীরা কখনো বাস্তবায়ন করতে দেবে না।

শনিবার (২৬ নভেম্বর) বিকেলে নগরের জালালাবাদে একটি কমিউনিটি সেন্টারে ২ নম্বর জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে কার্যকরী পরিষদের সভায় তিনি এসব কথা বলেন। আগামী ৪ ডিসেম্বর নগরের পলোগ্রাউন্ডে আওয়ামী লীগের সমাবেশে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই অনুষ্ঠানকে সামনে রেখে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নাছির বলেন, সমাবেশে প্রধানমন্ত্রী দিক নির্দেশনামূলক বক্তব্য রাখবেন। এই সমাবেশের মধ্য দিয়ে চট্টগ্রামে আ. লীগের গণজোয়ার সৃষ্টি হবে।

জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি মো ইব্রাহিমের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক মো ইয়াকুবের সঞ্চালনায় সভায় মহানগর আ. লীগের কার্য নির্বাহী সদস্য মহব্বত আলী খান, জালালাবাদ ওয়ার্ড আ.লীগের সহসভাপতি কাজী মালেক, যুগ্মসাধারণ সম্পাদক হারুন জালালাবাদী প্রমুখ বক্তব্য রাখবেন।

একই দিন বিকালে নগরের মির্জারপুল এলাকায় ৮ নম্বর শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমানের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক শেখ সরওয়ার্দীর সঞ্চালনা করেন।

আরকে/

এই বিভাগের আরও খবর