chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আওয়ামী লীগের নেতাকর্মীরা অপশক্তির বিনাশে বদ্ধ পরিকর

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বৈশ্বিক সংকটকে ইস্যু বানিয়ে সরকারের ভাবমূর্তি নষ্ট করার অপপ্রয়াসে তৃতীয় কোন অপশক্তি বিএনপিকে সহায়তা দিয়ে যাচ্ছে।

এই অপশক্তি বাংলাদেশের উন্নয়ন অগ্রগতি বাধাগ্রস্ত করতে চায়। এই অপশক্তি বাংলাদেশকে পিছনে নিয়ে যেতে চায়। বাংলাদেশ আওয়ামী লীগের লক্ষ কোটি নেতাকর্মী ঐক্যবদ্ধ শক্তিতে সেই অপশক্তির বিনাশ করতে বদ্ধ পরিকর।

আগামী ৪ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহাসমাবেশ সফল করার লক্ষ্যে পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে প্রস্তুতি ও কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আজ শুক্রবার (২৫ নভেম্বর সন্ধ্যায়) পাথরঘাটা রবীন্দ্র নজরুল একাডেমি মিলনায়তনে বক্তব্য রাখতে গিয়ে আ জ ম নাছির বলেন, বিএনপি হলো গ্যাস বেলুনের মতো, যতক্ষণ গ্যাস থাকে ততক্ষণ তার ওড়াওড়ি।

গ্যাস ফুরিয়ে গেলে বেলুনের মতো বিএনপিও চুপসে যায়। বর্তমানে বিএনপির দৌড়ঝাঁপ দেখে মনে হয় তাদের পিছনে কোন শক্তি ইন্ধন যোগাচ্ছে।
পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ফজলে বাবুলের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আশফাক আহমেদের সঞ্চালনায় সভায় কোতোয়ালি থানা আওয়ামী লীগের সহ সভাপতি মশিউর রহমান রোকন, পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আনিসুর রহমান ইমন, দীপক ভট্টাচার্য, জসিম মাস্টার, আবদুস সালাম, উত্তম মাস্টার, রেজাউল করিম, রাধাবাঁশী দাশ, মো আনিস, ছদরুল হুদা, সঞ্চয়ন সেন মিঠু, সুরঞ্জিত চৌধুরী মিন্টু, সুজিত দাশ, ভক্ত রঞ্জন দাশ, সুমন চৌধুরী, শান্তনু রায়, নিখিল ঘোষ, তরনী সেন, প্রকাশ জৈন প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় কোতোয়ালি থানা ও পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর