chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিরসরাই ইউপি অফিসে দুর্ধর্ষ চুরি,হাসপাতালে নিরাপত্তারক্ষী

চট্টগ্রামের মিরসরাই উপজেলার দুর্গাপুর (৮ নং) ইউনিয়ন পরিষদের অফিসে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে নিরাপত্তা রক্ষীকে ইট দিয়ে আঘাত করে বেঁধে রেখে অফিসের মালামাল লুট করে নেয় মুখোশধারী চোরের দল। খবর পেয়ে বুধবার সকালে জোরারগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে, মুখোশধারী ৬ সদস্যের দূবৃত্তরা ইউনিয়ন পরিষদের নৈশ প্রহরী কার্তিক দাশকে প্রথমে ইট দিয়ে আঘাত করে পরে রশি দিয়ে বেঁধে দুটি ল্যাপটপ ও নগদ ৪৬ হাজার টাকা নিয়ে যায়। আহত কার্তিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব বলেন, মঙ্গলবার রাত দেড়টার সময় ৬ সদস্যের একটি গ্রুপ আমার ইউনিয়ন পরিষদের নৈশ প্রহরীকে মারধর করে বিভিন্ন কক্ষের তালা ভেঙ্গে ৪৬ হাজার টাকা ১ টি ল্যাপটপ নিয়ে যায়।

এছাড়াও ইউনিয়নের দায়িত্বরত উপ-সহকারী কৃষি কর্মকর্তা মঞ্জুর হায়দারের একটি ব্যক্তিগত ল্যাপটপ নিয়ে গেছে। বিষয়টি আমি বুধবার সকালে জোরারগঞ্জ থানা পুলিশ অবহিত করলে তারা এসে ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. অপুর্ব বলেন, বুধবার সকালে কার্তিক দাশ নামে একজন হাসপাতালে ভর্তি হয়েছেন। তার মাথায় ও হাতের আঙ্গুল এবং শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর হোসেন মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সিসিটিভির ক্যামেরা দেখে সনাক্ত করার চেষ্টা চলছে। তবে এই ঘটনায় এখনো কোন মামলা হয়নি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর