chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

খেলতে গিয়ে নিখোঁজ ছাত্র

নগরের জামালখানে দুদিন আগে বাসা থেকে বের হওয়ার পর জুম্মান ইসলাম সিয়াম (১০) নামে এক স্কুল ছাত্র খোঁজ পাওয়া যাচ্ছে না। সে নগরের শাহ ওয়ালী উল্লাহ ইনস্টিটিউটের চতুর্থ শ্রেণির ছাত্র। তার খোঁজ চেয়ে পরিবারের সদস্যরা থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন।

সিয়ামের পিতা মহিদুল ইসলাম জানান, হারিয়ে যাওয়ার দিন একটি সিসি ক্যামরায় সিয়ামকে মেথরপট্টি দিয়ে মূল সড়কে চলে যেতে দেখা গেছে। পরের দিন দুটি সিসি ক্যামরায় সিয়ামের চলাফেরা দেখা গেছে। একটি ক্যামেরার ফুটেজে দেখা যায় সিয়াম ডিসি হিলের দিকে যাচ্ছে। অপর একটি ক্যামরার ফুটেজে দেখা যায় তাকে এক যুবক হাত ধরে বোস ব্রাদার্সের দিকে নিয়ে যাচ্ছে। আশঙ্কা করা হচ্ছে কোনো অপরাধী চক্র তাকে নিয়ে গেছে।

জিডিতে উল্লেখ করা হয়েছে, গত ২০ রোববার বিকেল পাঁচটায় সিয়াম খেলাধুলা করার জন্য নগরের আসকার দীঘির দক্ষিণ পাড়ের সফিউল্লাহ খানের বাড়ির বাসা থেকে বের হয়। সন্ধ্যা পেরিয়ে গেলেও না বাসায় ফেরে না আসায় খোঁজাখুঁজি শুরু করে। কিন্তু তার খোঁম মেলেনি। গত কয়েক মাস ধরে সিয়াম ওডিডি (মানসিক রোগ) ভুগছিল।

জানতে চাইলে কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান বলেন, সিয়াম নিখোঁজের ঘটনায় আমাদের টিম কাজ করছে। আশা করছি দ্রুততম সময়ের মধ্যে সিয়ামকে পাওয়া যাবে।

আরকে/ব

এই বিভাগের আরও খবর