chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা পৌরসদরে অতর্কিত হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে এক যুবলীগ কর্মীকে খুন করে পালিয়েছে দুর্বৃত্তরা। আজ রবিবার (২০ নভেম্বর) সন্ধ্যা ৬টার সময় পৌরসভাধীন মীরেরহাট বটতল এলাকার মিতালী হোটেলে এ ঘটনাটি ঘটে।

নিহত যুবলীগ কর্মীর নাম মো. ইউসুফ। সে পৌরসভার ১নং ওয়ার্ড নুনাছড়া এলাকার বাসিন্দা মদিন উল্লাহর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যা ৬টার সময় বটতল এলাকার একটি হোটেলে বসে কয়েকজন সঙ্গীসহ নাস্তা করছিলেন ইউসুফ। এসময় ২০-২৫ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে এসে তাদের উপর অতর্কিত হামলা চালায়।

সন্ত্রাসীরা ইউসুফকে চারপাশ ঘিরে ধরে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কোঁপাতে থাকে। এক পর্যায়ে স্থানীয়রা এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

পরে ইউসুফকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. তানিম জানান, সন্ধ্যা সাতটার সময় ইউসুফকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার মাথায়, ঘাড়ে ও পেটে অনেকগুলো আঘাতের চিহ্ন রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ ওসি তোফায়েল আহমেদ। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। ঠিক কি কারনে এই হত্যাকাণ্ড তা তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর