chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিএনপি নেতাদের মাথায় ঘিলু নেই: নওফেল

শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, বিএনপি পরিকল্পিতভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়াচ্ছে। তারা বলছে- ব্যাংকে টাকা নেই, চাষাবাদ না করলে জমি খাস হয়ে যাবে। এ ধরনের অপপ্রচার প্রমাণ করে বিএনপি নেতাদের মাথায় ঘিলু নেই।

আজ রোববার সকালে চট্টগ্রামের ইন্টারন্যাশনাল কনভেশন সেন্টারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রাম আগমন উপলক্ষে নগর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় এসব কথা বলেন তিনি।

উপমন্ত্রী বলেন, বিএনপির চেয়ারপার্সন আন্ডার মেট্রিক, ভারপ্রাপ্ত চেয়ারম্যানও আন্ডার ইন্টারমিডিয়েট। দ্বিতীয় বা তৃতীয় শ্রেণির নেতারা কেউ কেউ শিক্ষিত হলেও শীর্ষ নেতৃত্বের পর্যাপ্ত লেখাপড়া নেই। তাই নিচুস্তরের নেতাদের জ্ঞান-বুদ্ধিরও কোনো দাম নেই।

তিনি আরো বলেন, বিএনপি দাবি করছে তাদের সমাবেশ করতে বাধা দেওয়া হচ্ছে। ২০০১ সালে শেখ হাসিনার মুভমেন্ট বন্ধ করার জন্য বিএনপি গুলি চালিয়েছিল। এমনকি বাঁশখালীর সাধনপুরে ১১ জনকে আগুনে পুড়িয়ে হত্যা করা হলে শেখ হাসিনা ছুটে এসেছিলেন। সেখানে তাকে সভা করতে দেওয়া হয়নি। সেই বিএনপিই এখন উল্টো অভিযোগ করছে।

সভায় আরো বক্তব্য রাখেন- নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন এবং যুগ্ম সাধারণ সম্পাদক ও সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক প্রমুখ।

এই বিভাগের আরও খবর