chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হালিশহর ওয়ার্ড আ’ লীগের সভাপতি আসলাম,সম্পাদক সুমন

র্দীঘ ৩৩ বছর পরে ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ বৃহস্পতিবার সকালে দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

এতে কাউন্সিলর ও ডেলিগেটদের প্রত্যক্ষভোট এবং দুটি পদে আর কোন প্রার্থী না থাকায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হিসেবে হাজী মো. আসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে হাজী জিয়াউল হক সুমন আগামী ৩ বছরের জন্য নির্বাচিত হয়েছেন।

আজ বৃহস্পতিবার বিকেলে নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ,জ,ম নাছির উদ্দিন এ ঘোষণা দেন। পরবর্তীতে থানা নেতৃবৃন্দর মাধ্যমে পূর্ণাঙ্গ ওয়ার্ড কমিটি ঘোষনা করবেন বলেও আয়োজিত সম্মেলনে সূত্রে জানা যায়।

এর আগে ওয়ার্ড ভারপ্রাপ্ত সভাপতি সুলতান নাছির উদ্দিনের সভাপতিত্বে সম্মেলনের প্রথম পর্ব উদ্বোধন করেন প্রধান অতিথি নগর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

প্রধান বক্তা ছিলেন, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন। সম্মেলনে উপস্থিত ছিলেন ইপিজেড থানা আওয়ামী লীগ আহবায়ক হাজী হারুন উর রশিদসহ আমন্ত্রিত অতিথি বৃন্দ এবং থানা, ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

জাতীয় পতাকা উত্তোলন,শান্তির পায়রা ও বেলুন উড়িয়ে মহতী অনুষ্ঠানের শুভ সূচনা হয়। সম্মেলনের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত পাঠ ও শোক প্রস্তাব করে অনুষ্ঠানের প্রথম পর্ব শুরু হয়।

আওয়ামী লীগ নেতা মোঃ সেলিম আফজাল, জাবেদ হোসেন ও আনোয়ার হোসেনের যৌথ সঞ্চালনায় সম্মেলনের প্রথম পর্বের আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, নগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, লায়ন হাজী মো. হোসেন, নগর কার্য্যনির্বাহী সদস্য কামরুল হাসান বুলু, রোটাঃ মো. ইলিয়াছ, মহিলা কাউন্সিলর মিসেস শাহানুর বেগম, সাবেক কাউন্সিলর হাজী মো. আসলাম, বর্তমান কাউন্সিলর জিয়াউল হক সুমন, ভারপ্রাপ্ত সা.সম্পাদক আকবর হোসেন কবি, মহিলা আ’লীগ নেত্রী শারমিন ফারুক সুলতানা। শোক বার্তা পেশ করেন এডঃ শামসুল আলম প্রমুখ।

সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে আ.জ.ম নাছির বলেন, বিএনপি আবারো পিছনের দরজা দিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে চাই এবং দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করে বিদেশীদের কাজে নালিশ করে বেড়াচ্ছে।

তিনি আরো বলেন,বিএনপি-জামাত জোটকে আর চট্টগ্রামে অপরাজনীতি করতে দেওয়া হবে না। এই জোটটি দীর্ঘদিন ধর্মের নামেও অপরাজনীতি করে দেশকে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করছেন।

শেখ মুজিবের আদর্শ গড়া আওয়ামী লীগের একজন কর্মীও বেঁচে থাকলে দেশবিরোধী কোন কর্মকাণ্ড বিএনপি-জামাতকে করতে দেওয়া হবে না। এ ব্যাপারে সকল আওয়ামী লীগ নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর