chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সিএমপি’র ট্রাফিক দক্ষিণ বিভাগের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক দক্ষিণ বিভাগে ত্রৈমাসিক পর্যালোচনা সভা গত ১২ নভেম্বর আইস ফ্যাক্টরী রোডস্থ কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

ট্রাফিক-দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) এন.এম নাসির উদ্দিনের সভাপতিত্বে ও টিআই (প্রশাসন) অনিল বিকাশ চাকমার সঞ্চালনায় সভায় বেস্ট টিআই-সার্জেন্টদের পুরস্কৃত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ট্রাফিক-দক্ষিণ বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. রইছ উদ্দিন, সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. আরিফ হোসেন প্রমুখ।

জুলাই মাসে পুরস্কৃত হন টিআই (চকবাজার) মনিরুজ্জামান, সার্জেন্ট কৌশিক চাকমা জয়, শাহেদুল হক শাহেদ,সাদ্দাম হোসেন পাটোয়ারী ও সুখেন চন্দ্র দে। আগস্ট মাসে পুরস্কৃত হন টিআই (টাইগারপাস) অপূর্ব কুমার পাল, সার্জেন্ট আরাফাত হোসেন ভূঁইয়া, মাসুদুল আলম ও সুমন উদ্দিন।

সেপ্টেম্বর মাসে পুরস্কৃত হন টিআই (আন্দরকিল্লা) বিপ্লব কুমার পাল, সার্জেন্ট ইমরানুজ্জামান খান, নাজমুল হোসেন, এসএম শরফুদ্দিন আহমেদ ও শহিদুল ইসলাম। সভা শেষে বেস্ট টিআই-সার্জেন্টদের হাতে পুরস্কার হিসেবে ক্রেষ্ট ও নগদ অর্থ তুলে দেন ডিসি (ট্রাফিক-দক্ষিণ) এন.এম নাসির উদ্দিন। প্রেস বিজ্ঞপ্তি।

এই বিভাগের আরও খবর