chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

যুক্তরাষ্ট্রে বিশ্ববিদ্যালয়ে ৩ জনের প্রান গেল গোলাগুলিতে

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া অঙ্গরাজ্যের একটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে তিনজন নিহত এবং আরও দুইজন আহত হয়েছে, বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

স্থানীয় সময় রবিবার (১৩ নভেম্বর) ভার্জিনিয়া অঙ্গরাজ্যের শার্লটসভিল শহরে বিশ্ববিদ্যালয়ের প্রধান ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। সন্দেহভাজন বন্দুকধারীর খোঁজে অভিযান চালাচ্ছে পুলিশ।

পুলিশ বলছে, সন্দেহভাজন ওই বন্দুকধারী ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয়েরই ছাত্র। নাম ক্রিস্টোফার ডারনেল জোনস জুনিয়র। তার পরনে বার্গেন্ডি (লাল ও বেগুনির মিশেল) রঙের জ্যাকেট, নীল জিনস প্যান্ট ও লাল জুতা।

গতকাল সকালে পুলিশের দেওয়া ভাষ্যমতে, সন্দেহভাজন বন্দুকধারীর খোঁজে এখনো মাঠে রয়েছে পুলিশের একাধিক বিভাগ। খোঁজাখুঁজিতে ভার্জিনিয়া পুলিশের একটি হেলিকপ্টারও ব্যবহার করা হয়।

এদিকে আইডাহো রাজ্যের পুলিশ সোমবার একটি পৃথক ঘটনা তদন্ত করছে, যেখানে চার শিক্ষার্থীকে একটি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের কাছের একটি বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গেছে, যাকে হত্যাকাণ্ড বলে ধারণা করা হয়।

ইউনিভার্সিটি অফ আইডাহোর প্রেসিডেন্ট স্কট গ্রিন এক বিবৃতিতে বলেছেন, বিশ্ববিদ্যালয় চারজন ছাত্রের মৃত্যু হয়েছে, যারা ক্যাম্পাসের বাইরে বসবাসকারী ছাত্রদের হত্যার শিকার হয়েছে বলে ধারণা করা হয়েছে। সূত্র: এনডিটিভি

চখ/আর এস

এই বিভাগের আরও খবর