chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চবিতে গবেষণা ও প্রকাশনা কর্মশালা অনুষ্ঠিত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কমিউনিকেশন এন্ড জার্নালিজম রিসার্চ এসোসিয়েশনের উদ্যােগে আন্তর্জাতিক মানের গবেষণা ও প্রকাশনা কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্যের ল্যাঙ্কাস্টার বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সাইদুর রহমান।

আজ সোমবার (১৪ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদ মিলনায়তনে দিনব্যাপী কর্মশালাটি অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত এই কর্মশালায় দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাবেক বর্তমান শিক্ষক শিক্ষার্থীসহ ৫ শতাধিক লোক অংশগ্রহণ করে।

গবেষণা কর্মশালায় চবি উপাচার্যের অবর্তমানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য (একাডেমিক) অধ্যাপক বেনু কুমার দে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক এস এম মনিরুল হাসান ও সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক সিরাজ উদ দৌল্লাহ। কর্মশালাটি সভাপতিত্ব করেন যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি ড. মো. শহীদুল হক ৷

এছাড়া আলোচনা অনুষ্ঠানে অংশ নেন যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আবুল কালাম আজাদ, মো. মোরশেদুল ইসলাম, ফারজানা করিম, সহকারী অধ্যাপক সায়মা আলম, রেজাউল করিম ও রাজীব নন্দী।

কর্মশালা শেষে অংশগ্রহণকারীদেরকে সনদ প্রদান করা হয়।

এই বিভাগের আরও খবর