chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

তিন মাস আগে অপরহরণ, উদ্ধার করলো র‌্যাব

চট্টগ্রামের ফটিকছড়িতে তিন মাসে আগে অপহৃত ছাত্রীকে উদ্ধারসহ অপরহরণের সঙ্গে মা-ছেলেকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশ ব্যাটেলিয়ন (র‌্যাব)।

শনিবার (১২ নভেম্বর) সকালে র‌্যাবের গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এর আগে গতকাল দুপুরে হাটহাজারী উপজেলার পশ্চিম দেওয়াননগর এলাকার একটি ঘর থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন, ফটিকছড়ির ধর্মপুর ইউনিয়নের মোহাম্মদ ওসমান আলীর ছেলে মোহাম্মদ সাইমুন (২৪), তার মা হাছিনা বেগম (৪৫) ও পটিয়া উপজেলার পূর্ব আশিয়া ইউনিয়নের -গোলাম হোসেনের ছেলে মো. সোহেল (৩৭)।

র‌্যাব জানায়, ভুক্তভোগী নবম শ্রেণির ছাত্রী। স্কুলে যাওয়ার পথে ও মোবাইলে ভুক্তভোগীকে সাইমুন বিভিন্নভাবে উত্যক্ত করতো। বিষয়টি জানাজানির পর ছাত্রীর মা তার মেয়েকে বিরক্ত না করার জন্য সাইফুলের পরিবারকে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে সাইফুল ভুক্তভোগীকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দেয়। গেল ১৩ আগস্ট সন্ধ্যায় বাড়ির সামনে থেকে ওই ছাত্রীকে সিএনজি অটোরিকশা করে তুলে নিয়ে যায়। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ভুক্তভোগীর মা ৫ জনের নাম এবং ২ থেকে ৩ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করে। অপহরণকারীদের গ্রেফতারে র‌্যাব গোয়েন্দা নজরদারি বাড়ায়। অভিযানের এক পর্যায়ে হাটহাজারী থেকে অপহরণকারীসহ তিনকে গেস্খফতার করে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার জানান, গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে আসামিরা অপরণের বিষয়টি স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থার নেওয়ার জন্য থানায় পাঠানো হয়েছে।

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর