chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিরসরাইতে ইয়াবার চালানসহ প্রতিবন্ধি যুবক আটক

চট্টগ্রামের মিরসরাই পৌর সদরের বটতল এলাকার মাদক কারবারি এমরান হোসেনের কাছে ১৪শ পিস ইয়াবা পৌছে দিতে গিয়ে পুলিশের জালে আটকে গেছেন নজরুল ইসলাম আরাফাত নামে ৩৫ বছর বয়সী এক প্রতিবন্ধি যুবক।

গতকাল সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার হাদি ফকিরহাট এলাকায় বাঁধন পরিবহনের একটি যাত্রীবাহী বাস থেকে ইয়াবার চালানসহ পুলিশ তাকে আটক করে।

আটক নজরুল নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার সোনাপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। তার বিরুদ্ধে সোনাইমুড়ি থানায় মাদক মামলা সহ ৫টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাঈন উদ্দিন ভূঁইয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে যাত্রীবাহী বাঁধন পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে প্রতিবন্ধি যুবক নজরুল ইসলাম আরাফাতকে আটক করা হয়।

এসময় তার কাঁধে থাকা একটি স্কুল ব্যাগ তল্লাশী করে নীল রংয়ের এয়ারটাইপ পলিপ্যাকে ২শ পিস করে সাত প্যাকেটে মোট ১৪শ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরাফাত জানায়, চট্টগ্রামের পাহাড়তলি থেকে ইয়াবাগুলো নিয়ে মিরসরাই পৌরসভার বটতল এলাকার মাদক কারবারি এমরান হোসেনের কাছে নিয়ে যাচ্ছিলো।

ইয়াবা আটকের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে জানায় পুলিশের এ কর্মকর্তা।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর