chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভাড়া নিয়ে বাকবিতণ্ডায় অটোরিকশা চালক খুন, ধরলো র‌্যাব

কক্সবাজারে ভাড়া নিয়ে বাকবিতণ্ডার জেরে খুন হওয়া অটোরিকশার চালক আজম বাহাদুর হত্যা মামলার প্রধান দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। রোববার (৬ নভেম্বর) দুপুর র‌্যাবের গণমাধ্যম শাখা থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এর আগে গতকাল শনিবার বিকেলে হাটহাজারী উপজেলার চিকনদণ্ডী এলাকা থেকে আসামিদের গ্রেফতার করা হয়েছে।

তারাহলেন- কক্সবাজার জেলার চকরিয়া থানার নাপিতখালী পাড়া ইউনিয়নের মো. ইছাহাকের ছেলে ইয়াছিন আরাফাত(২২) ও মো. কাজল (২৪)।

র‌্যাব জানায়, ভুক্তভোগী  কক্সবাজার জেলার চকরিয়ার অটোরিকশা চালক ছিলেন। গেল ১৩ অক্টোবর স্থানীয় বদরখালী কলেজপাড়া এলাকার যুবক মো. ইয়াছিন তার মাসহ  রাসেলের অটোরিকশা করে বদরখালী বাজারে যান। সেখানে ইয়াছিনের বাবার খাবার হোটেল রয়েছে। বাজারে পৌঁছার পর ভাড়া নিয়ে আজম বাহাদুরের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। ওই সময় ভাড়া মিটিয়ে দেওয়ার পর ভুক্তভোগী ইয়াছিনের দোকানে খাওয়ার জন্য যায়। সেখানে আবারও তাদের মধ্যে বাকবিতণ্ডর ঘটনা ঘটে। এক পর্যায়ে  অভিযুক্ত আসামি ছুরি দিয়ে রাসেলের বুকে আঘাত করে।  এরপর অন্য আসামিরা আজমকে এলোপাথাড়ি আঘাত করে। আশঙ্কাজনক অবস্থায় চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তিনি মারা যান।

র‌্যাব আরও জানায়, হত্যাকাণ্ডের পর ভুক্তভোগীর বাবা বাদী হয়ে  ৪ জনের নাম উল্লেখ করে এবং ৩ থেকে ৪ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করে। পুলিশ অভিযান চালিয়ে  মো. ইসহাককে(৫০) গ্রেফতার করলেও বাকিরা আত্মগোপনে চলে যায়। এরপর র‌্যাবের গোয়েন্দা তৎপরতা শুরু হয়। এক পর্যায়ে আসামিদের অবস্থান হাটহাজারীতে নিশ্চিতের পর অভিযানে যায়।

র‌্যাব-৭ সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার জানান, গ্রেফতারে পর আসামিরা হত্যাকাণ্ডে জড়ির থাকার বিষয়টি স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট থানায় পাঠানো হয়েছে।

 

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর