chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মায়ের অজান্তে পুকুরে ডুবে ২ বছরের শিশু সন্তানের মৃত্যু

চট্টগ্রামের মিরসরাইয়ের বড়তাকিয়া এলাকায় মাছ ধৌত করতে পুকুরে গিয়েছিলেন মা। তার পেছন পেছন এসে কখন যে তার দুই বছরের শিশু সন্তান পুকুরের পানিতে পড়ে গেছে টেরই পাইনি।

কিছুক্ষণ পর বাড়ির আশে পাশে কোথাও খুঁজে পাচ্ছিলেন না। এক পর্যায়ে শিশুটির দেহ পুকুরের পানিতে ভেসে উঠলে ততক্ষণে সব শেষ। এরপরও শেষ চেষ্টায় শিশু সন্তানকে পানি থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আজ শনিবার (৫ অক্টোবর) সকাল ১১টায় উপজেলার ১৩ নং মায়ানি ইউনিয়ন ১ নং ওয়ার্ড সৈদালী গ্রামের নুরুল হক ডাক্তার বাড়িতে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, নিহত শিশুর নাম আরিফ হোসেন। পিতার নাম আনোয়ার হোসেন। সে বড়তাকিয়া বাজারের পশ্চিম পাশে ১৩ নং মায়ানি ইউনিয়নের ১নং ওয়ার্ড সৈদালী নুরুল হক ডাক্তার বাড়িতে মা আকলিমার সাথে নানার বাড়িতে থাকতো।

স্থানীয় ওয়ার্ড মেম্বার ইয়াছিন উল্লাহ জানান, শিশুটির মা আকলিমা সকাল ১১টার দিকে পুকুর ঘাটে মাছ ধৌত করতে গেলে মায়ের অগোচরে পুকুরে পড়ে যায়। ঘন্টার পর ঘন্টা খোঁজ করওে তাকে কোথাও পাওয়া যায়নি।

পরবর্তীতে পুকুরের পানিতে ভেসে উঠে শিশু আরিফ হোসেনের লাশ। বাড়ির লোকজন দ্রুত উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়েছে বলে জানায় কর্তব্যরত চিকিৎসক।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর