chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে বিষপানে গৃহবধূর আত্মহত্যা

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিষপান করে নাহিদা আক্তার (৩৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। গতকাল মঙ্গলবার (২ নভেম্বর) সকালে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের কেদারখিল গ্রামে তিনি বিষপান করেন।

আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর একইদিন রাত বারোটার সময় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নাহিদা ঔই গ্রামের নুর বক্স হাজী বাড়ির ইকবাল হোসেনের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, নাহিদা আক্তারের স্বামী ইকবাল হোসেন বর্তমানে বেকার। আগে সিএনজি অটোরিকশা চালালেও বিগত এক বছর যাবত তিনি কোন কাজকর্ম করছিলেন না। যার কারণে বিভিন্ন এনজিও সংস্থা থেকে ঋণগ্রস্ত ছিলেন নাহিদা।

প্রতি সপ্তাহে তার ঋণের কিস্তি ছিল চার হাজার টাকা দিতে বেশ হিমশিম খেতে হচ্ছিল। এনজিও কর্মীরা কিস্তি আদায়ের জন্য প্রায় প্রতিদিন তার ঘরে আসতেন। তারা ঘরে ইকবাল হোসেনকে না পেয়ে কিস্তি পরিশোধের জন্য স্ত্রী নাহিদা আক্তারকে চাপ দিতেন।

এই নিয়ে তাদের সংসারে অশান্তি চলে আসছিল। অবশেষে সহ্য করতে না পেরে মঙ্গলবার সকাল আটটায় ঘাস মারার ওষুধ (প্যারাকুয়েট) খেয়ে মারাত্মক অসুস্থ হয়ে পড়েন তিনি।

এরপর স্বজনরা তাকে চমক হাসপাতালে ভর্তি করান। সেখানে রাত বারোটার দিকে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নাহিদার ভাই সায়েদ হোসেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর