chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অস্ট্রেলিয়া-ইংল্যান্ড ম্যাচেও জয়ের হাসি হাসল বৃষ্টি

বৃষ্টির কারণে বিশ্বকাপের ‘গ্রুপ-১’ -এর সুপার টুয়েলভের হাইভোল্টেজ ম্যাচেও জয়ের হাসি হাসল বৃষ্টি। আজ শুক্রবার দুটি ম্যাচই পরিত্যক্ত হয়েছে।

দিনের প্রথম ম্যাচে আয়ারল্যান্ড ও আফগানিস্তান পয়েন্ট ভাগাভাগি করে। এরপর অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের শেষ পর্যন্ত একটি বলও মাঠে গড়ায়নি। পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে উভয় দল।

আজ শুক্রবার (২৮ অক্টোবর) মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি হওয়ার কথা ছিল দুই দলের। কিন্তু বৃষ্টির বাগড়ায় টসও হওয়া সম্ভব হয়নি। একই ভেন্যুতে আফগানিস্তান-আয়ারল্যান্ডের মধ্যকার দিনের প্রথম ম্যাচটিও ভেস্তে যায় বৈরী আবহাওয়ার কারণে।

এ ম্যাচের আগে ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়া দুই দলই একটি করে ম্যাচে হেরেছে এবং জয় পেয়েছে। তাই সেমিফাইনালে যাওয়ার জন্য এই ম্যাচটি দুই দলের জন্যই খুব গুরুত্বপূর্ণ ছিল।

পয়েন্ট ভাগাভাগির ফলে নিউ জিল্যান্ড ২ ম্যাচ থেকে ৩ পয়েন্ট সংগ্রহ করে নেট রান রেটে এগিয়ে থাকায় পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে। অন্যদিকে ৩ ম্যাচ থেকে সমান ৩ পয়েন্ট করে নিয়ে ইংল্যান্ড দ্বিতীয়, আয়ারল্যান্ড তৃতীয় ও অস্ট্রেলিয়া চতুর্থ স্থানে আছে।

শ্রীলঙ্কা ২ ম্যাচ থেকে ২ পয়েন্ট ও আফগানিস্তান ৩ ম্যাচ থেকে ২ পয়েন্ট সংগ্রহ করে যথাক্রমে পয়েন্ট টেবিলের পঞ্চম ও ষষ্ঠ স্থানে আছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর