chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অটোরিকশা-মোটরসাইকেলের সংঘর্ষে যুবকের মৃত্যু

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের বোর্ড অফিসের সামনে ব্যাটারিচালিত অটোরিকশার সাথে মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনা ঘটে। আজ রবিবার (৯ অক্টোবর) দুপুরে ঘটনাটি ঘটে।

এতে আবদুর রহিম (২২) নামে মোটরসাইকেল আরোহী এক যুবকের মৃত্যু ও অপর একজন আহত হয়েছেন বলে জানা গেছে। নিহত রহিম ছোট হাতিয়া কালা মিয়া পাড়া এলাকার ছৈয়াদুল আলমের ছেলে।

জানা গেছে, রবিবার দুপুরের দিকে মোটরসাইকেল চালিয়ে সোনাকানিয়া ইউপি বোর্ড অফিসের দিকে যাচ্ছিলেন আব্দুর রহিম ও অপর এক যুবক। মোটরসাইকেলটি বোর্ড অফিসের সামনের রাস্তায় শহীদ মনজুরের কবরস্থানের পাশে গেলে বিপরীতমুখী একটি ব্যাটারিচালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সাথে ধাক্কা দেন। এসময় পথচারীরা দুজনকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে পৌরসভাস্থ একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রহিমকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ তারেক মোহাম্মদ আব্দুল হান্নান। তিনি বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত ওই যুবকের লাশ হাসপাতাল থেকে বাড়িতে নেয়া হয়েছে। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর