chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাড়ি থেকে বের হয়েছেন সুস্থ শরীরে-ফিরলেন লাশ হয়ে

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভা ১ নম্বর ওয়ার্ডস্থ পশ্চিম সুয়াবিল চুরঁখাহাট নিবাসী মৌলানা কাসেমের ছেলে খোরশেদুল আলম। বয়স ৫০। নাজিরহাট জননী ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক তিনি।

প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে চা নাস্তা খেয়ে নিজেই মোটরসাইকেল চালিয়ে নিজের ব্যবসা প্রতিষ্ঠানে ছুটে যান খোরশেদুল আলম। আজ শুক্রবার (৭ অক্টোবর) তার ব্যতিক্রম হয়নি।

সুস্থ শরীরে হাসিমুখে স্বজনদের কাছ থেকে বিদায় নিয়ে মোটরসাইকেল নিয়ে ছুটেছিলেন ব্যবসা প্রতিষ্ঠানের উদ্দ্যেশে। তবে তার ব্যবসা প্রতিষ্টান পর্যন্ত আর পৌছা হলো না।

নাজিরহাট পৌরসভার সুয়াবিল টেকের দোকান এলাকায় চলন্ত মোরটসাইকেলে হৃদক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়। শুক্রবার (৭ অক্টোবর) সকাল ৮ টার দিকে ঘটে এ দুর্ঘটনা।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন নাজিরহাট পৌর মেয়র সিরাজ-উদ দৌলা। প্রত্যক্ষদর্শীদের বরাতে তিনি বলেন, জননী ডায়াগনস্টিকের পরিচালক খোরশেদুল আলম সকালে ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে সুয়াবিল টেকের দোকান এলাকায় চলন্ত মোটরসাইকেল থেকে হঠাৎ পড়ে যান।

পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হৃদক্রিয়া বন্ধে তার মৃত্যু হয় বলে জানান চিকিৎসক।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর