chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

১৫ লক্ষ টাকার চোরাই মালামালসহ আটক ২

চট্টগ্রাম নগরীর বন্দর থানাধীন সৈকত পেট্রোল পাম্প সংলগ্ন মফিজ উদ্দিন চৌধুরী পাড়ায় বিশেষ অভিযান চালিয়ে প্রায় ১৫ লক্ষ টাকার চোরাই মালামাল উদ্ধার করেছে ইপিজেড থানা পুলিশ।

গোপন তথ্যমতে শুক্রবার (৭ অক্টোবর) ভোরে মফিজ পাড়ার মারিন গার্মেন্টসের পিছনের একটি গোডাউনে অভিযান চালিয়ে এসব চোরাই মালামাল উদ্ধার করা হয়। এসময় চুরিতে জড়িত দুজনকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, মো. এমাদুল (৪৫) ও মো. বাদল (৩৩)।

উদ্ধারকৃত মালামালের মধ্যে রয়েছে বিভিন্ন রংয়ের সেলাইয়ের সুতা, বিভিন্ন মাপ ও রংয়ের মেটাল জিপার, মেটাল বাটন এবং রং।

পুলিশ জানায়, গত ১০ সেপ্টেম্বর ইপিজেড থানাধীন সেকশন সেভেন এ্যাপারেলস লিমিটেড নামক একটি পোশাক কারখানার স্টোর রুমের জানালার গ্রিল কেটে সাতষট্টি লক্ষ ছত্রিশ হাজার আটশত পঞ্চাশ টাকার মালামাল চুরি করে নেয় চোরের দল।

পরে এ ঘটনায় কারখানা কর্তৃপক্ষ ইপিজেড থানায় একটি চুরির মামলা দায়ের করেন। মামলা তদন্ত করতে গিয়ে গোপন সোর্সের খবরে শুক্রবার ভোরে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই রানা প্রতাপ বণিকের নের্তৃত্বে অভিযান চালানো হয়। অভিযানে ১৫ লক্ষ টাকার চোরাই মালামাল উদ্ধারের পাশাপাশি দুই চোরকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

আজ শুক্রবার বিকালে চোরাই মালামালসহ আটকের তথ্যটি নিশ্চিত করেছেন ইপিজেড থানা অফিসার ইনচার্জ আব্দুল করিম। তিনি বলেন, দুজনের হেফাজতে থাকা চোরাই মালামাল উদ্ধারপূর্বক জব্দ তালিকা করে দুজনের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর