chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে ডেঙ্গুতে নারীর মৃত্যু-নতুন আক্রান্ত ১৮

সারাদেশের ন্যায় চট্টগ্রামেও ডেঙ্গু জ্বরে আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। বাড়ছে মৃত্যুও। চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় সূত্র বলছে চলতি বছরে ডেঙ্গু আক্রান্ত হয়ে মোট ১১ জনের মৃত্যু হয়েছে।

সর্বশেষ রুবি আক্তার নামে ৪২ বছর বয়সী এক নারীর মৃত্যু হয়েছে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে। গত ৫ অক্টোবর নগরীর বেসরকারি মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রুবি আক্তার চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানা এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

আজ শুক্রবার (৭ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করে জানানো হয়েছে। এতে বলা হয়, ডেঙ্গুতে আক্রান্তহয়ে আরো একজনের মৃত্যু হয়েছে।

তাছাড়া নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন আরও ১৮ জন। সব মিলিয়ে চলতি বছর ডেঙ্গুতে আক্রান্ত রোগীর সংখ্যা এক হাজার ২৮ জন। এর মধ্যে বর্তমানে ৭ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চট্টগ্রামে ডেঙ্গু আক্রান্ত হয়ে রুবি আক্তারের মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন মেট্রোপলিটন হাসপাতালে রেজিস্ট্রার ডা. নুর নবী। তিনি বলেন, গত ৩ অক্টোবর দুপুরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ৫ অক্টোবর সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর