chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সুখবর পাচ্ছেন ইভ্যালির গ্রাহকেরা!

সংবাদ সম্মেলন আজ

গ্রাহকের দেনা-পাওনা নিয়ে সংবাদ সম্মেলনে আজ বিকালে আসছে দেশের আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। ফলে গ্রাহকের জন্য জন্য সুখবর আসতে পারে বলে মনে করছেন অনেকে।

গত শনিবার (১ অক্টোবর) রাতে ইভ্যালির ফেসবুক পেজে বিষয়টি নিশ্চিত করে একটি পোস্ট দেয়া হয়।ইভ্যালি

ফেসবুক পোস্টে বলা হয়, ‘আগামী বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেল ৫টায় ইভ্যালি সংক্রান্ত সব ইস্যু নিয়ে অনলাইনে সংবাদ সম্মেলন করা হবে। যে সব সাংবাদিক উপস্থিত থাকতে চান, দয়া করে আপনার বিস্তারিত তথ্য দিয়ে আমাদের [email protected] ঠিকানায় ই-মেইল করুন। সংবাদ সম্মেলনটি আমাদের পেজ থেকে সরাসরি প্রচার করা হবে।’

ইভ্যালির বর্তমান পর্ষদ সূত্রে জানা গেছে, আগামী ১৫ অক্টোবরের মধ্যে ইভ্যালির সার্ভার চালু করা হবে। আগামী ১ নভেম্বরের মধ্যে জুন ২০২১ থেকে গ্রাহকের যে টাকা এসক্রোতে আছে সেগুলো রিফান্ড করা শুরু হবে। এর মধ্যে এসএসএল কমার্স ব্যাংক ডিপোজিট টাকাগুলো ১-৩০ নভেম্বরের মধ্যে রিফান্ড করা হবে।

সূত্র আরও জানায়, বিকাশ ও রকেটসহ সব মোবাইল ব্যাংকিংয়ে ১৫ নভেম্বর থেকে ১৫ ডিসেম্বরের মধ্যেই টাকা রিফান্ড করা হবে। তবে নগদ গেটওয়ের রিফান্ড পেতে একটু সময় লাগবে। নগদ ব্যাংকিংয়ের টাকা ফেরত পেতে ১৫ নভেম্বর থেকে ২০২৩ সালের ১৫ জানুয়ারি পর্যন্ত সময় লাগবে।

এর আগে গত ২৪ আগস্ট বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের হাইকোর্ট বেঞ্চ ইভ্যালির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন এবং তার মা ও বোন জামাইকে নতুন পরিচালনা বোর্ডে অন্তর্ভুক্ত করতে নির্দেশ দেন।

২২ সেপ্টেম্বরের মধ্যে হাইকোর্টের এ নির্দেশ বাস্তবায়ন করতে বলা হয়। সেই অনুযায়ী, ইভ্যালির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন গত ২২ সেপ্টেম্বর থেকে ইভ্যালির দায়িত্ব নেন। এরপর ওইদিনই (বৃহস্পতিবার) বেলা ১১টা ৪৮ মিনিটে নতুন করে আবারও চালু হয় ইভ্যালির ফেসবুক পেজ।

নচ/চখ

 

এই বিভাগের আরও খবর