chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হাটহাজারীতে কোন্দলের জেরে যুবকের কব্জি বিচ্ছিন্নের মামলায় হামলাকারি আটক

চট্টগ্রামের হাটহাজারীতে কোন্দলের জেরে মো. হাসান নামে এক যুবকের কব্জি বিচ্ছিন্নের ঘটনা মামলায় মো. পারভেজ (২৩) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

গতকাল শনিবার (১ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় হাটহাজারী মাদ্রাসার সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মো. পারভেজ উপজেলার মধ্যম পাহাড়তলী এলাকার মো. জামাল ড্রাইভারের ছেলে।
 র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, যুবকের ওপর হামলা ও তার কব্জি বিচ্ছিন্নের মামলায় এক নম্বর আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এ মামলায় আরও তিনজন পলাতক রয়েছে। পরে গ্রেপ্তার যুবককে হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়।
র‌্যাব জানায়, গত ১৯ আগস্ট অভ্যন্তরীণ কোন্দলের জেরে ভুক্তভোগী মো. হাসানের বাড়িতে গিয়ে হামলা চালায় গ্রেপ্তার মো. পারভেজসহ চারজন। এ সময় রামদা, কিরিচ, শাবল ও লোহার রড দিয়ে হাসানকে মারধর করেন তারা। একপর্যায়ে পারভেজের হাতে থাকা কিরিচ দিয়ে হাসানের মাথায় কোপ দেয় সে। তৎক্ষণাত হাত দিয়ে ঠেকাতে গিয়ে হাসানের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়। এছাড়াও তাকে হত্যার উদ্দেশ্যে শরীরের একাধিক জায়গায় কোপ ও শ্বাসরোধ করে অভিযুক্তরা। পরে ২৭ আগস্ট এ ঘটনায় চারজনের নামে মামলা করেন ভুক্তভোগী মো. হাসান।
এই বিভাগের আরও খবর