chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হরিজন সম্প্রদায়ের মাঝে দুর্গাপূজা উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

চট্টগ্রামের প্রান্তিক জনগোষ্ঠীভুক্ত হরিজন সম্প্রদায়ের মাঝে জেলা প্রশাসন, চট্টগ্রামের পক্ষ থেকে দুর্গাপূজা উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক উপহার বিতরণ করা হয়েছে।

আজ ৩০ সেপ্টেম্বর বিকাল ৪:০০ ঘটিকায় নগরীর এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়াম হলে আসন্ন দুর্গাপূজা উপলক্ষ্যে হরিজন সম্প্রদায়ের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেছে জেলা প্রশাসন, চট্টগ্রাম। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হরিজন সম্প্রদায়ের ১০০০ জন মানুষের হাতে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন মাননীয় মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে হরিজন সম্প্রদায়ের ১০০০ মানুষ দুর্গাপূজা উপলক্ষ্যে ১,০০০/- টাকা করে পেয়েছেন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোহাম্মদ মমিনুর রহমান, জেলা প্রশাসক, চট্টগ্রাম।

এছাড়াও একই অনুষ্ঠানে আজ সমাজসেবা অধিদপ্তর এর পক্ষ থেকে ১৮১ টি স্বেচ্ছাসেবী সংগঠনকে ৩২,০০০/- টাকা করে এককালীন বার্ষিক অনুদান এবং ১৭৫ জনকে চিকিৎসা ও শিক্ষার জন্য ৫,০০০/- টাকা করে এককালীন অনুদান প্রদান করা হয়েছে।

জেলা প্রশাসনের এই উদ্যোগে উপস্থিত ছিলেন জনাব মফিজুর রহমান, সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগ, চট্টগ্রাম দক্ষিণ; ড. বদিউল আলম, উপ-পরিচালক, স্থানীয় সরকার, চট্টগ্রাম; জনাব মুহাম্মদ মাহমুদউল্লাহ মারুফ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), চট্টগ্রাম; জনাব মোঃ তৌহিদুল ইসলাম, নেজারত ডেপুটি কালেক্টর, চট্টগ্রাম; জনাব মোঃ ফরিদুল আলম, উপপরিচালক, জেলা সমাজসেবা কার্যালয়, চট্টগ্রাম; মহানগর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমেদ, জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সরোয়ার কামাল; বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, চট্টগ্রাম মহানগর এর সভাপতি লায়ন আশীষ কুমার ভট্টাচার্য ও সাধারণ সম্পাদক হিল্লোল সেন উজ্জ্বল; বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, চট্টগ্রাম জেলার সভাপতি শ্যামল কুমার পালিত ও সাধারণ সম্পাদক অসীম কুমার দেব এবং অন্যান্য নেতৃবৃন্দসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এই বিভাগের আরও খবর