chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাবুল আক্তারসহ ৪ জনের বিরুদ্ধে বনজ কুমারের মামলা

চট্টগ্রামের বহুল আলোচিত মাহমুদা খানম মিতু হত্যা মামলায় মিথ্যা ও অসত্য তথ্য সরবরাহ করা এবং তা প্রচারের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইন ও বিশেষ ক্ষমতা আইনে ঢাকার ধানমন্ডি থানায় একটি মামলা দায়ের করেছেন পিবিআই

মিতুর স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আকতার (৪৬) ও প্রবাসে থাকা ‘সাংবাদিক’ ইলিয়াস হোসেন (৪৮)সহ ৪ জনকে আসামি করা হয়। মামলায় অভিযুক্ত অপর দুজন হলেন বাবুল আক্তারের ভাই মো. হাবিবুর রহমান লাবু (৪৫) ও বাবুল আক্তারের বাবা মো. আব্দুল ওয়াদুদ মিয়া (৭২)।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন পিবিআইয়ের মিডিয়া বিভাগের অতিরিক্ত উপ কমিশনার আবু ইউছুফ।

তিনি বলেন, মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাদী বনজ কুমার মজুমদারের পক্ষে ধানমন্ডি থানায় অভিযোগ দায়ের করেন পিবিআই ঢাকা মেট্রো উত্তরের পুলিশ সুপার জাহাঙ্গীর আলম। পরে এটি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়।

ধানমন্ডি থানার ওসি মো. ইকরাম আলী মিয়া জানান, মঙ্গলবার সন্ধ্যায় থানায় মামলার অভিযোগপত্র নিয়ে আসেন পিবিআই ঢাকা মেট্রো উত্তরের পুলিশ সুপার জাহাঙ্গীর আলম।

এ বিষয়ে পিবিআই প্রধান স্যারের সঙ্গে কথা হয়েছে। পরে অভিযোগপত্র মামলা হিসেবে নথিভুক্তি করা হয়। মামলা নং ২৪। থানার পরিদর্শক (তদন্ত) রবিউল ইসলামকে মামলাটি তদন্তের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর