chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফের হাসপাতালে ভর্তি অভিনেত্রী দীপিকা

ফের অসুস্থ হয়ে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। হাসপাতালে দীপিকার বেশ কিছু পরীক্ষা করা হয়।

পিঙ্কভিলার প্রতিবেদনে অনুযায়ী, দীপিকা এখন ভালো আছেন বলে জানা গেছে। তিনি সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে হঠাৎ অস্বস্তি বোধ করায় তাৎক্ষণিকভাবে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

যদিও এ বিষয়ে দীপিকার মুখপাত্র আনুষ্ঠানিকভাবে এখনো কিছু জানাননি। এর আগে গত জুনে হায়দরাবাদে তার পরবর্তী ‘প্রজেক্ট কে’ সিনেমার শুটিং সেটেও হঠাৎ অস্বস্তিবোধ করায় দীপিকাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

পরে জানা যায়, শুটিং চলাকালীন দীপিকা বলেছিলেন, তার হার্টবিট দ্রুত চলছে, বুক ধড়ফড় করছে। সেই কারণেই অস্বস্তিবোধ করছিলেন। তবে প্রাথমিক চিকিৎসার পরই তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়।

বর্তমানে দীপিকার ঝুলিতে কয়েকটি সিনেমা রয়েছে। দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে ‘প্রজেক্ট কে’ সিনেমাতে দেখা যাবে তাকে। এছাড়া শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমাতেও অভিনয় করছেন এই অভিনেত্রী।

পাশাপাশি হৃতিক রোশানের ‘ফাইটার’ সিনেমাতেও অভিনয় করছেন দীপিকা। হলিউডের ‘দ্য ইন্টার্ন’ সিনেমার রিমেকে অভিনয় করবেন এই অভিনেত্রী।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর