chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে জেসিআই ইয়ুথ সামিট শুরু হচ্ছে

চট্টগ্রামের জিইসি কনভেনশন সেন্টারে শুরু হচ্ছে তিন দিনব্যাপী ‘জেসিআই চট্টগ্রাম ইয়ুথ সামিট’। সবার জন্য উন্মুক্ত এই বর্ণিল আয়োজনে থাকছে ইয়াং এন্টারপ্রেনিউর ফেয়ার, জব ফেয়ার ফর ইয়ুথ, ট্রেনিং, সেমিনার, স্টার্টআপ আইডিয়া কনটেস্ট ইত্যাদি।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে জুনিয়র চেম্বার চট্টগ্রামের প্রেসিডেন্ট শান সাহেদ চট্টগ্রাম প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান ।

শান সাহেদ বলেন, তরুণ উদ্যোক্তারা বিভিন্ন ইভেন্টে যোগদানের মাধ্যমে বিভিন্ন পেশাদার ব্যক্তিবর্গের পরামর্শ পাবে। কীভাবে তারা নতুন বিজনেস শুরু করবে এবং যেসব প্রতিবন্ধকতার সম্মুখীন হবে তা থেকে উত্তরণের পরামর্শ। তাদের ক্যারিয়ার গঠনের সহায়তা এবং বিভিন্ন বড় প্রতিষ্ঠানে সিভি জমা দেওয়ার সুযোগ, নির্দেশনা থাকবে।

জেসিআই চট্টগ্রামের সেক্রেটারি জেনারেল ইসমাইল মুন্না বলেন, জেসিআই নন প্রফিট অর্গানাইজেশন। তরুণদের সবচেয়ে বড় মেলা হবে জেসিআই চট্টগ্রাম ইয়ুথ সামিট । এর মাধ্যমে তরুণরা উপকৃত হবে, ক্যারিয়ার গঠনের পথনির্দেশনা ও আইডিয়া পাবে।

এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জালাল হোসেন, ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আশরাফ বানটি, আয়াজ ইসলাম, ট্রেজারার জুনায়েদ আহমেদ রাহাত, ডিরেক্টর মঈনউদ্দিন নাহিদ, সৈয়দ আবুল হাসনাত সায়হান ও মেম্বার ফারিয়া আকবর রিয়া এ সময় উপস্থিত ছিলেন সংবাদ সম্মেলনে।

উল্লেখ্য যে,বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত তিন দিনব্যাপী ইয়ুথ সামিটের নানা আয়োজন থাকবে।