chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আগ্রাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত,কমিটি ঘোষণা

চট্টগ্রাম দক্ষিণ আগ্রাবাদ ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গত ২১ থেকে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত চলা সম্মেলন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। ২৭নং দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ডের আওতাধীন ক, খ ও গ ইউনিট সমূহের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠাত হয়।

ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল আজিজ মোল্লা সম্মেলনের উদ্বোধন করেন।

অনুষ্ঠিত এ সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা যায়। এতে ওয়ার্ড থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা সম্মেলনে যোগ দেন।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু। বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া ও ২৭নং দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ডর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও কাউন্সিলর শেখ মোঃ জাফরুল হায়দার চৌধুরী সবুজ। পরিদর্শক হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক মোঃ হোসেন ও সদস্য প্রকৌশলী বিজয় কিষান চৌধুরী।

সম্মেলন শেষে প্রত্যক্ষ ভোটে বাংলাদেশ আওয়ামী লীগ ২৭নং দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ডের আওতাধীন ক, খ ও গ ইউনিট সমূহের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। ‘ক’ ইউনিটে মোঃ সেলিম ৭৭ ভোট পেয়ে সভাপতি ও ওমর ফারুক ভূইয়া ৭৩ ভোট পেয়ে সাধারণ সম্পাদক, ‘খ’ ইউনিটে মোঃ এহতেশামুল হক নাহিদ ৯২ ভোট পেয়ে সভাপতি ও কাইছার উদ্দিন ৬৮ ভোট পেয়ে সাধারণ সম্পাদক এবং ‘গ’ ইউনিটে শেখ মোঃআবদুল মজিদ চান্দু বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি ও মনিরুজ্জামান খান ৬০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এই বিভাগের আরও খবর