chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সিএমপির মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (২৫ সেপ্টেম্বর) মঙ্গলবার নগরীর দামপাড়া পুলিশ লাইন্সস্থ মাল্টিপারপাস সেডে এ সভাটি অনুষ্ঠিত হয়।

পবিত্র কুরআন ও গীতা পাঠের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়। সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায় বিপিএম (বার), পিপিএম (বার)।

কল্যাণ সভায় পুলিশ সদস্যদের উত্থাপিত সমস্যা সমূহের সমাধানকল্পে গৃহীত পদক্ষেপ সম্পর্কে অবগত করেন উপ পুলিশ কমিশনার (ওয়েলফেয়ার এন্ড ফোর্স) মোহাম্মাদ হানিফ।

সভায় সভাপতির বক্তব্যে উপস্থিত পুলিশ সদস্যদেরকে সততা, নিষ্ঠা ও কর্তব্যপরায়ণতার সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়।

তিনি বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষনিক সমাধানের নির্দেশনা প্রদান করেন। এসময় তিনি সকল থানায় স্থাপিত লাইব্রেরীর জন্য থানার অফিসার ইনচার্জদের হাতে বই তুলে দেন।

এছাড়াও সভায় দীর্ঘ কর্মময় জীবনে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন শেষে পিআরএলে গমনকারী পুলিশ সদস্যদের ফুলেলে শুভেচ্ছায় বিদায় জানান সিএমপি কমিশনার।

সভায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারিশসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর