chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

‘মেইড ইন চট্টগ্রাম’ শিরোনামে প্রদর্শনীর আয়োজন

চট্টগ্রামে ঐতিহ্য ও সংস্কৃতি তুলে ধরতে ‘মেইড ইন চট্টগ্রাম’ শিরোনামে দিনব্যাপি প্রদর্শনীর আয়োজন করতে যাচ্ছে হোটেল আগ্রাবাদ কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে হোটেল আগ্রাবাদের ইছামতী হলে হোটেলটির “সুবর্ণ জয়ন্তী” উপলক্ষ্যে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন সংশ্লিষ্টরা।

হোটেল আগ্রাবাদের এজিএম হাসানুল ইসলাম সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, হোটেল আগ্রাবাদের সুবর্ণজয়ন্তী শনিবার (২৪ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে । চিটাগাং উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের উদ্যোগে এ উপলক্ষে চট্টগ্রামের কৃষ্টি ও সংস্কৃতি তুলে ধরে আয়োজন করা হবে আকর্ষণীয় ফ্যাশন শো। এছাড়াও ‘মেইড ইন চট্টগ্রাম’ শিরোনামে চট্টগ্রামের ঐতিহ্যবাহী খাবার ও পণ্য নিয়ে দিনব্যাপি প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

হোটেল আগ্রাবাদের ব্যবস্থাপনা পরিচালক এইচ এম হাকিম আলী সংবাদ সম্মেলনে বলেন, প্রতিবেশী দেশ ভারতে দেশের বেশিরভাগ মানুষ ঘুরতে যায়। কিন্তু আমাদের দেশের ট্যুরিজম খাত উন্নত হলে আমরা আরও এগিয়ে যেতে পারবো। তাই সকলের সহযোগিতা কামনা করছি।

২৪ সেপ্টেম্বর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহাবুব আলী ৩দিন ব্যাপি এ আয়োজনের উদ্বোধন করবেন । বিশেষ অতিথি থাকবেন বিভাগীয় কমিশনার মো. আশরাফ উদ্দিন।

এই বিভাগের আরও খবর