chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চসিক মেয়রকে ‘আপত্তিকর মন্তব্য’ করদাতা সুরক্ষা পরিষদের সভাপতির বিরুদ্ধে মামলা

চট্টগ্রামের পশ্চিম মাদারবাড়ি এলাকায় গৃহকর বাতিলের অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরীকে নিয়ে ‘আপত্তিকর মন্তব্য’ করায় করদাতা সুরক্ষা পরিষদের সভাপতি মো. নুরুল আবছারের বিরুদ্ধে চান্দগাঁও থানায় মামলা হয়েছে ।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়রের ব্যক্তিগত সহকারী মোস্তফা কামাল চৌধুরী দুলাল বাদী হয়ে চান্দগাঁও থানায় এই মানহানির মামলা করেন বলে জানান চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুর রহমান।

মামলার এজহার সূত্রে জানা যায়, ১৮ সেপ্টেম্বর নগরীর পশ্চিম মাদারবাড়ি এলাকায় গৃহকর বাতিলের সমাবেশে মেয়র রেজাউল করিম চৌধুরীকে উদ্দেশ্য করে নুরুল আবছার চৌধুরী বলেন, ‘এই বেডা, এই মেয়র, তোর বাফের ভিডাত বসবাস নো গরির আঁরা। আঁরা বেডা এগারোয়ান ট্যাক্স দি বসবাস গরির-দি…. তুই হন-লে বেডা, তুই গুণ্ডা হইয়্যুস দ্যে, আঁরারে আঙ্গুল দেহায় কথা হইবাল্লাই। সাবধান হয়ে যাও তুমি…. নাইলে, ছদর বদর হথা বার্তা হই-লে, এই চট্টগ্রাম ছাড়ি তোয়াত্তে যনগুই পড়িবু।’

মামলার বাদি মোস্তফা কামাল চৌধুরী দুলালের কাছ থেকে এ ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, চট্টগ্রামের নগর পিতাকে উদ্দেশ্য করে এমন বক্তব্য মানহানিকর। সম্প্রতি মেয়র মহোদয়কে প্রতিমন্ত্রীর মর্যাদা দেওয়া হয়েছে। কিন্তু মেয়রকে নিয়ে এমন বক্তব্যের কারণে মেয়র মহোদয়ের নিরাপত্তাহীনতা সৃষ্টি হওয়ার শঙ্কা সৃষ্টি হয়েছে। তাই এ ঘটনায় আমি বাদি হয়ে মামলা দায়ের করেছি।

এই বিভাগের আরও খবর