chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাঙ্গুনিয়ায় পানিতে ডুবে কিশোরের মৃত্যু

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের পুকুরের পানিতে ডুবে মারা গেছে শাহীন উদ্দীন (১৭) নামে এক কিশোর। সে উপজেলার ইছাখালীর লক্ষীরখীল এলাকার গিয়াস উদ্দিনের ছেলে।

আজ মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুর একটা পাঁচ মিনিটের সময় এ ঘটনা ঘটে। নিহত শাহীন রাঙ্গুনিয়া স্কুলের দশম শ্রেণির ছাত্র বলে জানা গেছে।

জানা যায়, নিহত শাহীনের ছোট ভাই পুকুরের ঘাটে খেলার একপর্যায়ে পানিতে পড়ে যায়। এটা দেখে বড় ভাই শাহীন দৌঁড়ে লাফ দিয়ে পুকুর থেকে ছোট ভাইকে পাড়ে তুলে দিতে পারলেও সাঁতার না জানায় সে পুকুরের পানিতে ডুবে যায়।

প্রত্যক্ষদর্শীরা চেষ্টা করেও তার খোঁ না পেলে ফায়ার সার্ভিসে খবর দেন। বিষয়টি নিশ্চিত করে রাঙ্গুনিয়া উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ কামরুজ্জামান সুমন বলেন, “আজ দুপুর একটা পাঁচ মিনিটের দিকে মুঠোফোনে খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই।

পুকুরে নেমে কয়েক মিনিটের মধ্যেই আমাদের টিম শাহীন উদ্দিনকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক কিশোর শাহীনকে মৃত ঘোষণা করেন। পরে আমরা শাহীনের মরদেহ বাসায় পৌঁছে দেই।

হাসপাতালে নিয়ে যাওয়ার সময় শাহীনের গাঁয়ে টি-শার্ট থাকলেও পুকুরের পানি থেকে উদ্ধারের সময় শুধুমাত্র তাঁর পরনে জিন্স প্যান্ট ছিলো বলে জানা গেছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর