chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কক্সবাজারে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ি নিহত

কক্সবাজারের জেলার টেকনাফে থানা এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মোহাম্মদ মুবিন নামের এক যুবক নিহত হয়েছেন। র‌্যাবের জানায়, নিহত যুবক একজন মাদক কারবারি। ঘটনাস্থল থেকে ২ লাখ ২০ হাজার ইয়াবা, ১টি বিদেশি পিস্তল, ম্যাগাজিন ও ৪টি গুলি উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার ভোররাত চারটার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়ার ১৪ নম্বর সেতুসংলগ্ন পাহাড়ি এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে।

কক্সবাজার র‍্যাব-১৫ অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম সরকার প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেন।

মুবিন উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের কাটাখালীর বাসিন্দা আবদুর রহিমের ছেলে। হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের (ইউপি) ১ নম্বর ওয়ার্ডের সদস্য জালাল আহমদ তাঁর পরিচয় শনাক্ত করেছেন।

খায়রুল ইসলাম সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল জানতে পারে, মাদকের একটি বড় চালান টেকনাফের দমদমিয়া এলাকায় হাত বদল হতে পারে। সেই সূত্র ধরে র‍্যাবের দলটি ওই এলাকায় কড়া নজরদারি রাখে। এ সময় পাঁচজন মাদক কারবারি র‍্যাবের উপস্থিতি টের পেয়ে র‍্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়েন। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালালে কয়েকজন পাহাড়ের দিকে পালিয়ে যান এবং ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পাওয়া যায়। এ সময় তাঁর হাতে থাকা একটি বিদেশি পিস্তল (লোডেড), চারটি গুলি ও এক বস্তা (২ লাখ ২০ হাজার পিস) ইয়াবা উদ্ধার করা হয়। পরে গুলিবিদ্ধ যুবককে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক নওশেদ কানন বলেন, ভোররাতে র‍্যাব একজনকে হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার আগেই তাঁর মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির পেট ও বুকে চারটি গুলির চিহ্ন রয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাফিজুর রহমান বলেন, র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত যুবকের লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

চখ/

এই বিভাগের আরও খবর