chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কোরিয়ান যুবককে বিয়ে করলেন বাংলাদেশি মডেল

কোরিয়ান যুবক জিনবো চৈকে বিয়ে করলেন বাংলাদেশি মডেল-অভিনেত্রী আফরিনা রাজিয়া তৃণ।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকার শুটিং ক্লাবে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এর আগে ১৩ সেপ্টেম্বর অনুষ্টিত হয়ে তাদের গায়ে হলুদ।

জানা যায়, চাকরির সুবাদে বাংলাদেশে আসেন জিনবো চৈ। একটি এনজিওর হয়ে পার্বত্য অঞ্চলে কাজ করেন তিনি। প্রথমে ভিনদেশে মন বসছিল না জিনবোর। কিন্তু যখন তার পরিচয় হলো তৃণের সঙ্গে, তখন গল্পটা পাল্টে গেলো। সেই বদলে যাওয়া গল্প এখন পরিণতি পেয়েছে বিয়ের মাধ্যমে।

তৃণের সঙ্গে ঢাকায় পরিচয় হয়েছে বলে জানান জিনবো চৈ। এরপর সেই পরিচয় বন্ধুত্ব ও ভালোবাসায় রূপ নেয়। জিনবো বলেন, ‘আমি তো প্রথমে বাংলাদেশে এসে থাকতেই চাইনি। মনে হয়েছিল ছয় মাসের বেশি থাকতে পারবো না। শব্দদূষণ, বায়ুদূষণ সহ্য করতে পারছিলাম না। কিন্তু তৃণের সঙ্গে পরিচয়ের পর ধারণা পাল্টে গেছে। এখন আমি নিজেকে বাংলাদেশিই মনে করি। আর এখন বিয়ে করে তো এই দেশের জামাই হয়ে গেলাম।’

অন্যদিকে জিনবো চৈ-কে জীবনসঙ্গী হিসেবে পেয়ে দারুণ খুশি তৃণ। তিনি বলেন, ‘আমার বর খুব ভালো মনের মানুষ। এমন একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে আমি খুশি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

২০১১ সাল থেকে র‌্যাম্পের নিয়মিত মুখ তৃণ। দেশ-বিদেশের বিভিন্ন র‌্যাম্পে হেঁটেছেন তিনি। পাশাপাশি কাজ করেছেন নাটক ও মিউজিক ভিডিওতে।

মআ/চখ

 

এই বিভাগের আরও খবর