chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দশ ঘন্টার পুলিশি অভিযানে ধরা দুই সিএনজি চোর

চট্টগ্রাম নগরীর আকবরশাহ্ থানাধীন শহীদ লেইন সংলগ্ন লাল দোকানের সামনে রাস্তার উপর সিএনজি অটোরিকশা নং-চট্ট মেট্রো -থ-১২-৮৩৯৭ রেখে দুপুরের খাবার খেতে বাসায় যান চালক সৈয়দ হোসেন।

ঘন্টা খানেক পর ফিরে এসে দেখেন তার সিএনজি অটোরিকশাটি হাওয়া। ঘটনাটি তাৎক্ষনিত সিএনজির মালিক নাজমুল হাসানকে জানালে তিনি আকবরশাহ্ থানায় একটি মামলা দায়ের করেন। আসামি অজ্ঞাতনামা।

গতকাল বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে থানায় অভিযোগ দায়েরের পরপরই ওই সিএনজির খোঁজে মাঠে নামে আকবরশাহ থানা পুলিশের একটি টিম।

বিভিন্ন সূত্র ধরে টানা দশ ঘন্টা অভিযান পরিচালনা করে আজ বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) ভোররাতে চুরির সাথে জড়িত দুজনকে গ্রেফতার করতে সক্ষম হয় টিম আকবরশাহ।

রাউজান থানাধীন রমজান আলীর হাট চৌরাস্তা মোড় থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, নোয়াখালী জেলার বেগমগঞ্জ সেজনা দিঘী এলাকার আব্দুল খালেকের ছেলে মো. রুবেল (৩০) ও কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানা এলাকার বাসিন্দা মৃত ওয়াহেদ আলীর ছেলে মো. রমজান আলী (৩৫)।

এসময় তাদের হেফাজত থেকে চুরি যাওয়া সিএনজি অটোরিক্সা ও চুরির কাজে ব্যবহৃত ৪টি ‘মাষ্টার চাবি’ উদ্ধার করা হয়।

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়ালী উদ্দিন আকবর জানান, গ্রেফতারকৃত আসামীরা খুবই চতুর ও দুধর্ষ প্রকৃতির চোর। তারা দীর্ঘদিন ধরে চট্টগ্রাম জেলা ও মহানগরীতে সিএনজি অটোরিকশা চুরির সাথে জড়িত।

তাদের নিকট থেকে উদ্ধারকৃত ‘মাস্টার চাবি’ দিয়ে যে কোন সিএনজি অটোরিকশা স্টার্ট দেয়া যায়। তাদের প্রত্যেকের নামে চট্টগ্রাম জেলা ও নগরীর বিভিন্ন থানায় ৪টি করে মামলা রয়েছে।

গ্রেফতার দুজনের বিরুদ্ধে আকবরশাহ্ থানায় নতুন আরেকটি মামলা দায়ের করে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে বললেন ওসি মো. ওয়ালী উদ্দিন আকবর।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর