chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে থানা,গোয়েন্দা বিভাগকে সচেতন থাকার নির্দেশ

নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকল থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করার পরামর্শ দেন তিনি এবং সব থানায় মামলা ও অভিযোগসমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করতে নির্দেশ দিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায়।

আজ বৃহস্পতিবার দামপাড়া চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরের কনফারেন্স হলে সিএমপির মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এই নির্দেশ করেন।

সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় বলেন, নগরের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এই প্রক্রিয়া অব্যাহত রাখার জন্য সব থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করতে হবে।

সভায় গত মাসের পারফরমেন্সের ভিত্তিতে মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার, নবজাতক উদ্ধার, চোরাই পণ্য উদ্ধার, ক্লুলেস মামলার তদন্তে আসামি গ্রেফতার ইত্যাদি ভালো কাজের স্বীকৃতি হিসেবে ১৮ পুলিশ সদস্যকে পুরস্কৃত করেন সিএমপি কমিশনার।

এ সময় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এমএ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারিশসহ অন্যান্য উপ-পুলিশ কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনারসহ সব থানার অফিসার ইনচার্জরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর