chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে মাদরাসা ছাত্রী ধর্ষণ, শিক্ষককে পুলিশে দিল গ্রামবাসী

ফটিকছড়ি উপজেলায় আট বছর বয়সী ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক মাদরাসা শিক্ষককে গ্রেফতার করা হয়েছে।ছে। সুনির্দিষ্ট মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে ওসি জানিয়েছেন।
.
গতকাল সোমবার (১২ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে উপজেলার ভুজপুর থানার বাগানবাজার ইউনিয়নের গার্ডপাড়া এলাকার লোকজন তাকে ধরে দাঁতমারা পুলিশ তদন্ত কেন্দ্রে সোপর্দ করে।

গ্রেফতার মোহাম্মদ হানিফ (২৭) খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার পাতাছড়া গ্রামের আবুল কালামের ছেলে। তিনি ফটিকছড়ির বাগানবাজার ইউনিয়নের গার্ডপাড়া জামিরুল উলুম ইসলামী মাদরাসার শিক্ষক।

ভুক্তভোগী শিশুটির বাড়িও গার্ডপাড়ায়। সেখানে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে সে দ্বিতীয় শ্রেণিতে পড়ে। বিকেলে আরবি পড়তে শিশুটি ওই মাদরাসায় যেত বলে জানিয়েছে পুলিশ।

ঘটনাস্থলে যাওয়া ভুজপুর থানার উপপরিদর্শক (এসআই) মোতাহের হোসেন  বলেন, ‘গতকাল (সোমবার) বিকেল তিনটার দিকে শিশুটি মাদরাসায় হানিফ হুজুরের কাছে আরবি পড়তে যান। এসময় মাদরাসায় অন্য শিক্ষার্থীরা ছিলেন না। শিশুটিকে একা পেয়ে হানিফ নিজের কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। শিশুটি বাড়ি ফিরে বিষয়টি অভিভাবকদের জানায়। গ্রামের লোকজন জানতে পেরে রাতে ওই মাদরাসায় গিয়ে হানিফকে আটক করে রাখে। পরে তাকে পুলিশের দাঁতমারা তদন্ত কেন্দ্রে সোপর্দ করা হয়। রাত ১২টার দিকে তাকে ভুজপুর থানায় নিয়ে যাওয়া হয়।’

আক্রান্ত শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। হানিফের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন এসআই মোতাহের।

এই বিভাগের আরও খবর