chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

টিম কোতোয়ালীর অভিযানে চোরাই ২৮টি মোবাইলসহ আটক ২

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন স্টেশন রোড এবং রেয়াজউদ্দিন বাজারের তামাকুন্ডি লেইনের একটি মোবাইলের দোকানে অভিযান চালিয়ে ২৮টি চোরাই মোবাইল উদ্ধার করেছে পুলিশ।

এসময় চোরাই মোবাইল বিকিকিনির দায়ে দুজনকে আটক করা হয়। গতকাল রবিবার (১১ সেপ্টেম্বর) রাত পৌণে ১১টার সময় এসব চোরাই মোবাইলসহ তাদেরকে আটক করা হয়। আটক দুজন হলেন, আব্দুর রহিম (২৪) ও মিজানুর রহমান রিপন (৩৪)।

পুলিশ জানায়, স্টেশন রোডস্থ ৭নং বাসা পার্কিং এলাকায় একজন লোক চোরাই মোবাইল ক্রয় বিক্রয়ের জন্য অপেক্ষা করছে। এমন খবরে থানার এসআই মো. মেহেদী হাসানের নের্তৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

এস আই মেহেদী জানান, অভিযানে প্রথমে তারা চোরচক্রের সদস্য আব্দুর রহিমকে আটক করতে সক্ষম হয়। তার হেফাজতে থেকে ৫টি বিভিন্ন ব্র্যান্ডের চোরাই মোবাইল উদ্ধার করা হয়।

আটকের পর রহিম প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, বিভিন্ন মোবাইল চোরদের কাছ থেকে মিজানুর রহমান রিপন নামে এক ব্যক্তি কম দামে মোবাইলগুলো কিনে নেন।

তার দেওয়া তথ্যের ভিত্তিতে একই দিন রাতে কোতোয়ালী থানাধীন তামাকুমন্ডি লেইন হাসিন টাওয়ারস্থ রুবাইয়া ট্রেডার্স নামক দোকানে অভিযান চালানো হয়। এসময় ২৩টি চোরাই মোবাইলসহ মিজানুর রহমান রিপনকে গ্রেফতার করতে সক্ষম হই।

কোতোয়ালী থানার ওসি জাহেদুল কবির আটকের তথ্য নিশ্চিত করে বলেন, আটক রহিম ও মিজানুরের বিরুদ্ধে দুটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। গতকাল কোতোয়ালী থানায় নতুন করে আরো একটি মামলা দায়ের করা হয়। মামলা নং-১৮।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর