chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হালিশহরে চুরি করে পালানোর সময় এলাকাবাসীর হাতে ধরা, আটক ১

চট্টগ্রামের হালিশহর থানা এলাকায় গৃহিণীর অনুপস্থিতিতে নিজ ঘর থেকে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা চুরি করে পালানোর সময় এক চোরকে আটক করে এলাকাবাসী। পরবর্তীতে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়। এসময় আটককৃতের কাছ থেকে একটি চাপাতি ও রেঞ্জ জব্দ করা হয় বলে জানা যায়।

শুক্রবার (৯সেপ্টম্বর) দিবাগত রাত ৩টার দিকে মুহুরীপাড়া এলাকায় আব্দুর রহমান কন্টাক্টরের বাড়ীতে এ ঘটনা ঘটে। ভিকটিম ওই এলাকার এম ইসমাইলের স্ত্রী।

আটককৃত হলেন-ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার শিবপুর গ্রামের নবাব আলী বাড়ীর মৃত ধনু মিয়ার ছেলে মো মিজান (৩৮)। বর্তমানে ঈদগাও এলাকার হাজার দিঘীর পাড়ের মসজিদের পাশে বসবাস করেন। পলাতক অপরজন হলেন- চাঁদপুর জেলার মতলব উত্তর থানার নামছড়ি গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে মো শরিফ (৩৯)। বর্তমানে খুলশী থানার ওয়ারলেস এলাকায় বসবাস করেন।

সূত্রে জানা যায়, গত ৩ সেপ্টেম্বর গৃহিণী ইয়াছমিন সুলতানা হালিশহরে তার শ্বশ্বুর বাড়ী থেকে তার দুই সন্তানসহ বাবার বাড়ি মুরাদপুরে বেড়াতে যায়। এরপর ১০ সেপ্টেম্বর ভোরবেলায় প্রতিবেশীরা ইয়াছমিন আক্তারকে ফোন করে তার ঘরে চুরি হওয়ার ঘটনাটি জানায়। ভিকটিম তাৎক্ষণিকভাবে নিজ বাড়িতে এসে ঘরের তালা ও ভেতরের সকল আসবাবপত্র এলোমেলো দেখতে পায়। একপর্যায়ে ঘরের আলমারিতে থাকা নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার না পেয়ে হালিশহর থানায় অভিযোগ করেন।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জহির উদ্দিন বলেন, চুরি করে পালানোর সময় এলাকাবসী একজনকে ধরে ফেলে। পরবর্তীতে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে। এ ঘটনায় একজন পলাতক আছে বলেও জানান তিনি।

 

 

 

এই বিভাগের আরও খবর