chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

পাঁচতলা ভবনের টপ ফ্লোরের একটি ফ্ল্যাট থেকে স্বামী ও স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সিআইখোলা কালাইতার পাড় মসজিদ সংলগ্ন মো. শাহাদাতের মালিকানাধীন ভবন থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- নীলফামারী জেলার আবু তালেবের ছেলে রবিউল ও বান্দরবান জেলার অনিল দাশের মেয়ে লাকি দাশ। তবে গত ১৪ জুন লাকি দাশ ধর্মান্তরিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেন এবং নাম পরিবর্তন করে আয়েশা সিদ্দিকা নাম ধারণ করেন।

ভবনটির অন্য ভাড়াটিয়ারা দুর্গন্ধ পেয়ে ৯৯৯-এ ফোন করলে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

পুলিশ জানিয়েছে, লাশের পাশে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। যাতে মেয়েটির নাম লাকি দাস এবং ছেলেটির নাম রবিউল লেখা রয়েছে। এছাড়া পাওয়া গেছে একটি এফিডেভিট কপি যাতে লেখা রয়েছে গত জুনে লাকি দাস হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করে রবিউলের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

বাড়ির মালিক শাহাদাত হোসেন বলেন, গত ১ আগস্ট ওই স্বামী ও স্ত্রী ঘর ভাড়া নেয়। আজ বিকেলে বাসার অন্য ভাড়াটিয়ারা ওই বাসা থেকে গন্ধ পেয়ে আমাকে জানায়। পরে পুলিশে খবর দেই।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল আলম মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওই বাড়ির লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল যায়। সেখানে গিয়ে দেখে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। পরে পুলিশ দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখে একটি কক্ষের মেঝেতে দুটি লাশ পড়ে আছে।

পুলিশ সুপার বলেন, ‘লাশের পাশে একটি চিরকুট পাওয়া গেছে। দুটি লাশের মধ্যে পুরুষের রক্তাক্ত ও নারীর মুখ অর্ধগলিত অবস্থায় ছিল। আমরা এরই মধ্যে তদন্ত শুরু করেছি।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, লাশের সুরতাহাল করা হচ্ছে। এরপর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। তবে কীভাবে তাদের মৃত্যু হয়েছে তা জানা যায়নি। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর