chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে অচেতন করে টাকা ছিনতাই, হাসপাতালে ব্যবসায়ীর মৃত্যু

সোনাগাজীতে চেতনানাশক খাইয়ে দেলোয়ার হোসেন নামে এক ব্যবসায়ীর টাকা ছিনতাই করে দুর্বৃত্তরা।

শুক্রবার রাত ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঐ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

জানা যায়, সোনাগাজী উপজেলার ছাড়াইতকান্দি এলাকার বাসিন্দা দেলোয়ার হোসেন। উপজেলার মতিগঞ্জ বাজারে ধান, চাল ও ডালের পাইকারি ব্যবসা করেন তিনি। গত বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের একটি ব্যাংক থেকে দুই লাখ টাকা তুলে দোকানে ফিরছিলেন দেলোয়ার। পথে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে অচেতন করে টাকা ছিনিয়ে নিয়ে শহরের ভাই ভাই হোটেলের সামনে ফেলে রেখে যায়।

মৃত দেলোয়ার হোসেনের ছেলে গোলাম মাওলা বলেন, বৃহস্পতিবার দুপুরে পাওনা পরিশোধের জন্য তার বাবা ব্যাংক থেকে দুই লাখ টাকা তোলেন। পরে তার দোকানে চলে আসার কথা ছিল। তবে দুপুরের পর তার বাবাকে পৌর শহরের ভাই ভাই হোটেলের সামনে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় পরে তার বাবাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার মৃত্যু হয়।

সোনাগাজী মডেল থানার ওসি মো. খালেদ হোসেন দাইয়্যান বলেন, নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের অনুমতি চেয়ে আবেদন করা হয়েছে। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করা হচ্ছে। শনিবার সকাল পর্যন্ত এ ঘটনায় কেউ থানায় লিখিত অভিযোগ করেননি। তবে পুলিশ তথ্যপ্রযুক্তি ও পৌর শহরের সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে অপরাধীদের শনাক্ত করার চেষ্টা করছে।

এই বিভাগের আরও খবর