chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এক অসহায় মায়ের আবেদনে সাড়া দিলেন সিএমপি কমিশনার

চট্রগ্রাম নগরীর এক অসহায় মা তার তিন মেয়ের পড়ালেখার সাহায্যের আকুতি জানিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ফেসবুক পেইজে মন্তব্য করে আর্থিক সহায়তা পেলেন।

শনিবার (১০ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কার্যালয়ে এই সহায়তা প্রদান করা হয়।

সম্প্রতী নীলিমা দাশ সিএমপি এর ফেসবুক পেইজে মন্তব্য করে জানান, তিন মেয়ের পড়াশোনার খরচ চালাতে মানুষের দ্বারস্থ হতে হচ্ছে প্রতিনিয়ত। পরবর্তীতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনার কৃষ্ণ পদ রায়ের কাছে সেই আবেদন দৃষ্টিগোচর হওয়ার সাথে সাথে সিএমপি কমিশনার ঐ পরিবারের খোঁজ নেন। এরপর সিএমপি কার্যালয়ে সাক্ষাৎ করে তিন কন্যার হাতে ১ বছরের শিক্ষা উপকরণ ও এক বছরের শিক্ষা খরচ বাবদ নগদ অর্থ সহায়তা তুলে দেন। এ কার্যক্রমে সহায়তা করে স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশন। এসময় আরও উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত কমিশনার(প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, ডিসি(হেডকোয়ারটারস) আব্দুল ওয়ারেশ, বিদ্যানন্দ ফাউন্ডেশনের বোর্ড মেম্বার জামাল উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য যে, ৭ সেপ্টেম্বর সিএমপি ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে নগরের কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের জন্য চালু হয় ‘এক টাকায় কেনার আনন্দ’ নামক একটি অভিনব বিপনী বিতান যে বাজারে ১ টাকা দিয়ে কাপড় ও ১০ টাকা দিয়ে নিত্যপ্রয়োজনীয় গ্রোসারি আইটেম কেনা যায়। তাছাড়া সিএমপি ও বিদ্যানন্দের একটি ভ্রাম্যমাণ সুপারশপ শহরের বিভিন্ন বস্তিতে বস্তিতে ঘুরে বেড়াচ্ছে ১ টাকায় বাজারের ক্রেতার খোঁজে।

এই বিভাগের আরও খবর