chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিএসআরএম কর্মকর্তাকে কুপিয়ে বাইক ছিনতাই: আরো একজন গ্রেফতার

চট্টগ্রামের মিরসরাই থানা পুলিশের অভিযানে হেলাল হোসেন নামে আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে হাটহাজারী পৌর সদরে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যমতে ওই এলাকার একটি গেরেজ থেকে ছিনতাইকৃত আরটিআর মড়েলের বাইকটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, বাইকটি বিএসআরএম গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ মোহাম্মদ ইয়াছিনের। গত ২৭ আগষ্ট তাকে কুপিয়ে বাইক ছিনতাই করে পালিয়ে গিয়েছিলো ছিনতাইকারীরা।

পরে তার অভিযোগের সূত্র ধরে এ নিয়ে এ ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের ধারণা গ্রেফতার দুজনই আন্তঃজেলা মোটর বাইক ছিনতাইয়ের বড় একটি চক্রের সঙ্গে জড়িত। গ্রেফতারকৃত অপরজন হলো, মিরসরাই পৌরসভা এলাকার রবিউল ইসলাম রণি।

পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য আজ বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রণির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। অন্যদিকে ঘটনার সাথে জড়িত থাকার বর্ণনা দিয়ে আদালতে ১৬৪ ধারায় জবানবন্ধি দিয়েছে অপর আসামী হেলাল।

মিরসরাই থানায় দায়েরকৃত মামলা ও পুলিশের দেয়া তথ্য অনুযায়ী জানা যায়, গত ২৭ আগস্ট ভোর ৬টার দিকে অফিসে যাওয়ার পথে চলন্ত মোটর বাইকের গতি রোধ করে বিএসআরএম কর্মকর্তা মো. ইয়াছিনকে কুপিয়ে গুরুতর আহত করা হয়।

পরে বাইক ছিনতাই করে পালিয়ে যায় ৩ ছিনতাইকারী। পরদিন ২৮ আগস্ট ইয়াছিন বাদি হয়ে মিরসরাই থানায় মামলা দায়ের করেন।

গোপন তথ্যের ভিত্তিতে গতমাসের ২৯ আগস্ট পুলিশ গ্রেফতার করে রণিকে। রণির দেয়া তথ্য অনুযায়ী গত বুধবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে হাটহাজারী পৌর সদরের একটি গেরেজ থেকে ছিনতাইকৃত আরটিআর মড়েলের বাইকসহ হেলালকে গ্রেফতার করে পুলিশ।

মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার ওসি কবির হোসেন জানান, চালককে ছুরিকাঘাত করে বাইক ছিনতাইয়ের ঘটনার অভিযোগ পেয়ে মাঠে নামে পুলিশ। ঘটনার তদন্ত করতে গিয়ে মিরসরাই পৌরসভার রণির সম্পৃক্ততা পাওয়া যায়।

রণিকে গ্রেফতার করে তার দেয়া তথ্য অনুযায়ি হাটহাজারী থেকে মোটরসাইকেলসহ হেলালকে গ্রেফতার করা হয়। হেলাল বৃহস্পতিবার বিজ্ঞ আদালতের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

অন্য আসামী রণিকে আরো জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালতের কাছে ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর