chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভারত সফর বাতিল করলেন জাস্টিন বিবার

ডেস্ক নিউজঃ ভারত সফর বাতিল করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী জাস্টিন বিবার। ‘ক্লান্তির’ কারণে এই সফর স্থগিত করেছেন। আগামী ১৮ অক্টোবর দিল্লির জওহরলাল নেহরু স্টেডিয়ামে পারফর্ম করার কথা ছিল জাস্টিনের।

 

সম্প্রতি ‘রামসে হান্ট সিনড্রোম’ নামক রোগ থেকে সুস্থ হয়ে ফিরেছেন জাস্টিন বিবার। এর পরেই তিনি ইউরোপ এবং ব্রাজিলে ছয়টি লাইভ শো করেছেন। এরই ধারাবাহিকতায় ভারত সফরের জন্য সময় নির্ধারণ করা ছিল বিবারের। তবে এখন তিনি বলছেন, স্বাস্থ্যের দিকে মনোনিবেশ করতে চান। ‘বিশ্রাম’ করতে চান এবং ভালো হতে চান।

কনসার্ট পরবর্তী তাঁর স্বাস্থ্য সমস্যা সম্পর্কে বলতে গিয়ে তিনি লিখেছেন, ‘মঞ্চ থেকে নামার পর, ক্লান্তি আমাকে ছাড়িয়ে গেছে এবং আমি বুঝতে পেরেছি যে আমার স্বাস্থ্যকে এখনই অগ্রাধিকার দেওয়া দরকার। তাই আমি সফর থেকে বিরতি নিতে যাচ্ছি। আমার বিশ্রাম ও ভালো হওয়ার জন্য সময় দরকার। ’

এই বছরের মার্চ মাসে ‘জাস্টিস ওয়ার্ল্ড ট্যুর’ চালু করা হয়েছিল, কিন্তু অসুস্থতার কারণে তিনি তাঁর উত্তর আমেরিকা সফর স্থগিত করেছিলেন। দক্ষিণ আমেরিকা, এশিয়া, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড এবং ইউরোপে ২০২৩ সালের মার্চ পর্যন্ত তার ৭০টি শো ছিল। আপাতত সুস্থতার জন্য সবকিছু থেকে বিশ্রামে যাচ্ছেন বিশ্বের অন্যতম জনপ্রিয় এই সংগীত তারকা।

সূত্র : হিন্দুস্তান টাইমস।

 

এই বিভাগের আরও খবর